ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্বজনপ্রীতি বিতর্কে টাইগারের বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৫, ৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
স্বজনপ্রীতি বিতর্কে টাইগারের বক্তব্য

বাবার সঙ্গে টাইগার শ্রফ

বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ। ২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউড পা রেখেছেন। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিপাড়ায় স্বজনপ্রীতির বিষয়টি নিয়ে বেশ আলোচনা চলছে। অভিনেত্রী কঙ্গনা রাণৌত, অভিনেতা মনোজ বাজপেয়ী, বিবেক ওবেরয়সহ অনেকেই এ বিষয়ে কথা বলেছেন। পাশাপাশি সুশান্ত ভক্তদের তোপের মুখে রয়েছেন তারকা সন্তানরা।

বলিউডে স্বজনপ্রীতি বিতর্কে কথা বলেছেন অভিনেতা টাইগার শ্রফ। ‘বাঘি’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘একজন তারকা সন্তান হওয়ায় বাড়তি চাপ রয়েছে। সবাই মনে করে আমাদের জন্য সবকিছু সহজ। মিথ্যে বলব না, বাড়তি নজর থাকায় কিছুটা সুবিধা রয়েছে। ইন্ডাস্ট্রির মানুষ হওয়ায় কিছুটা সহজ কিন্তু নিজের জায়গা তৈরি করতে দ্বিগুণ পরিশ্রম করতে হয়। আমি আমার বাবার ছায়া থেকে বের হতে পেরেছি।’

এই অভিনেতা আরো বলেন, ‘আমার বাবা ৩০ বছরের বেশি সময় ধরে এই ইন্ডাস্ট্রিতে আছেন। অনেক উত্থান-পতনের মুখে পড়েছেন এবং আমাকে সবকিছু থেকে সুরক্ষিত রেখেছেন। যেহেতু আমি এখন ময়দানে, তাই আমাকে লক্ষ্যে করে এগুলো বলা সহজ।’

টাইগার শ্রফ অভিনীত সর্বশেষ ‍মুক্তি পাওয়া সিনেমা ‘বাঘি-থ্রি’। এছাড়া ‘হিরোপান্তি টু’ ও ‘র‌্যাম্বো’ সিনেমায় দেখা যাবে তাকে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়