ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অনেক শিল্পী হতাশায় ভুগছেন: অপু

প্রকাশিত: ০৭:৩৫, ৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অনেক শিল্পী হতাশায় ভুগছেন: অপু

শুটিং না থাকায় দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রাঙ্গনের মানুষেরা কাজহীন সময় পার করছেন। এতে অনেকে হতাশায় ভুগছেন। এই দুঃসময়ে হতাশ না হয়ে মানসিকভাবে শক্ত হওয়ার পরামর্শ দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এক ভিডিও বার্তায় অপু বিশ্বাস বলেন—গত চার মাস ধরে ঘরে বসে আছি। বিশেষ করে আমরা যারা মিডিয়ার মানুষ, তারা কাজ থেকে দূরে আছি। আমাদের ভবিষ্যৎ কী, তা বলতে পারছি না। কবে শুরু হবে কাজ, কীভাবে শুরু হবে কিছুই বলতে পারছি না। তবু এতে ভেঙে পড়া, হতাশ হওয়ার কিছু নেই। কারণ আমরা সবাই যে জায়গায় আছি বেঁচে আছি ভালো আছি, সুস্থ আছি, পরিবার নিয়ে আছি এটাই বা কম কীসে! কাজ না থাকায় অনেকেই অর্থনৈতিকভাবে দূর অবস্থায় পড়ে গিয়েছেন। টাকা আমাদের অনেক বেশি প্রয়োজন কিন্তু জীবনের থেকে বেশি নয়।

তিনি আরো বলেন—বলিউডের সুশান্ত সিং রাজপুত। নামটি আমাদের সবার জানা। কি হয়েছে সেটাও আমাদের জানা। এরকম অনেক শিল্পী আছেন, যাদের আমরা চিনি বা চিনি না। এদের অনেকে হতাশার মধ্য দিয়ে যাচ্ছেন। আমি তাদের বলবো আমরা বেঁচে আছি ভালো আছি।

আশা ব্যক্ত করে অপু বিশ্বাস বলেন—আগামীতে আরো ভালো কাজ করবো। এই মুহূর্তে আমাদের চাওয়া-পাওয়ার কিছু নেই। শুধু একটি চাওয়া ভালো থাকবো, সুস্থ থাকবো, সামনের দিকে আরো এগিয়ে যাব। হতাশ হবার কিছু নেই, দুশ্চিন্তারও কিছু নেই। পৃথিবীতে যেমন আমরা বেঁচে আছি তেমনি পৃথিবীর সঙ্গে যুদ্ধ করে ভালো কাজ করে এগিয়ে যেতে হবে। আমরা যদি জীবনকে সুইসাইড নোটে নিয়ে যাই, তাহলে যতটুকু পেয়েছি তাও হারাব। ঘরে থেকে কতটা ভালো থাকা যায়, সেই চেষ্টা আমাদের করতে হবে।

ভিডিও:

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়