ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পূজা ভাটকে পাল্টা জবাব দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পূজা ভাটকে পাল্টা জবাব দিলেন কঙ্গনা

পূজা ভাট ও কঙ্গনা রাণৌত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে হাজির হয়ে বলিউডে স্বজনপ্রীতির বিষয়টি তুলে ধরেন। এরপর থেকে বিষয়টি নিয়ে অনেক আলোচনা হয়েছে।

সম্প্রতি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নতুন করে এটি নিয়ে বিতর্ক শুরু হয়। কঙ্গনাসহ বেশ কয়েকজন বলিউড অভিনয়শিল্পী বিষয়টি নিয়ে তাদের মতামত প্রকাশ করেন। পাশাপাশি তারকা সন্তানদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা কটূক্তি করেন সুশান্ত ভক্তরা।

‘গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সিনেমাটি পরিচালনা করেন অনুরাগ বসু। এটি প্রযোজনা করে মহেশ ও মুকেশ ভাটের প্রযোজনা প্রতিষ্ঠান বিশেষ ফিল্ম। বুধবার (৯ জুলাই) স্বজনপ্রীতি নিয়ে বলতে গিয়ে এক টুইটে মহেশ ভাটের মেয়ে পূজা ভাট লেখেন, ‘কঙ্গনা রাণৌতের কথা যদি বলি— তিনি যদি প্রতিভাবান না হতেন তাহলে বিশেষ ফিল্মসের মাধ্যমে গ্যাংস্টার সিনেমায় কাজ করার সুযোগ পেতেন না। হ্যাঁ, অনুরাগ বসু তাকে খুঁজে বের করেছেন, কিন্তু তার সিনেমায় লগ্নি করেছে বিশেষ ফিল্মস। ছোট করার কোনো বিষয় নয়। তার প্রতি শুভকামনা।’

পূজা ভাটের এই টুইটের পাল্টা জবাব দিয়েছেন কঙ্গনা। তার টিমের পক্ষ থেকে এক টুইটে লেখা হয়েছে, ‘প্রিয় পূজা ভাট, কঙ্গনার প্রতিভার ওপর অনুরাগ বসুর নজর ছিল, সবাই জানেন মুকেশ ভাট শিল্পীদের পারিশ্রমিক দিতে পছন্দ করেন না। অনেক স্টুডিও বিনা পারিশ্রমিকে প্রতিভাবান ব্যক্তিদের কাজ করার সুযোগ দেয়। কিন্তু এর মানে এই নয়, তার দিকে জুতা ছুড়ে মারার লাইসেন্স আপনার বাবাকে দেওয়া হয়েছে। তাকে উন্মাদ বলে অপমান করা হয়েছে। তিনি (মহেশ ভাট) তার করুণ পরিণতির ঘোষণা দিয়েছিলেন। এছাড়া তিনি সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীর সম্পর্কের মধ্যে যুক্ত ছিলেন কেন? কেন তিনি সুশান্তের শেষ পরিণতির ঘোষণা দিয়েছিলেন, এই্ প্রশ্নগুলো তাকে জিজ্ঞেস করবেন।’

আরো পড়ুন: স্বজনপ্রীতি নিয়ে মুখ খুললেন পূজা ভাট

অপর এক টুইটে লেখা হয়েছে, “পূজা ভাট আপনার অবগতির জন্য জানাচ্ছি, ‘গ্যাংস্টার’ সিনেমার পাশাপাশি কঙ্গনা ‘পকিরি’ সিনেমাতেও অডিশন দিয়েছিলেন এবং সেটিতেও নির্বাচিত হয়েছিলেন। ‘পকির ‘ পরবর্তী সময়ে সর্বকালের সেরা ব্যবসাসফল সিনেমার একটি হয়, তাই আপনি যেমনটা ভাবছেন, ‘গ্যাংস্টার’ সিনেমার জন্য কঙ্গনা আজকের অবস্থানে এই যুক্তি খাটবে না। প্রতিভা থাকলে বিকশিত হবেই।”

এর আগে কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল দাবি করেন, ‘ওহ লামহে’র পর মহেশ ভাটের লেখা ‘ধোকা’ সিনেমায় আত্মাঘাতী বোমাহামলাকারীর চরিত্রে অভিনয় করতে কঙ্গনা অস্বীকৃতি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে তার অফিসে কঙ্গনার সঙ্গে চিৎকার করে কথা বলেছিলেন এই নির্মাতা। শুধু তাই নয়, ‘ওহ লামহে’ সিনেমার প্রিভিউ দেখতে গেলে থিয়েটারে কঙ্গনাকে লক্ষ্য করে জুতা ছুড়েছিলেন মহেশ ভাট।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়