ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ছেলেকে বাঁচাতে অভিনেত্রীর প্রাণ বিসর্জন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ছেলেকে বাঁচাতে অভিনেত্রীর প্রাণ বিসর্জন

নিখোঁজের কয়েকদিন পর হলিউড অভিনেত্রী নায়া রিভেরার মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) দক্ষিণ ক্যালিফোর্নির লেক পিরু থেকে ‘গ্লি’ ড্রামা সিরিজখ্যাত এই অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ছেলেকে বাঁচাতে গিয়ে নিজের প্রাণ বিসর্জন দিয়েছেন রিভেরা। ভেঞ্চুরা কাউন্টি শেরিফ বিল আয়ুব এক সংবাদ সম্মেলনে বলেন, ‘তিনি হয়তো ছেলেকে প্রাণপণ চেষ্টায় নৌকায় তুলেছেন কিন্তু নিজে উঠতে পারেননি।’

গত ৮ জুলাই ছেলেকে নিয়ে লেক পিরুতে নৌ-ভ্রমণে যান এই অভিনেত্রী। দুজনকে শেষবার নৌকা ভাড়া করতে দেখা যায়। এরপর সময়মতো ফিরে না আসায় তাদের খোঁজা শুরু হয়। পরবর্তী সময়ে তার চার বছরের ছেলে জোসি হলিস ডরসেকে ঘুমন্ত অবস্থায় ভাসমান একটি নৌকা থেকে উদ্ধার করা হয়। কিন্তু নিখোঁজ ছিলেন ৩৩ বছর বয়সি নায়া রিভেরা।

অভিনেতা রায়ান ডরসে ও রিভেরা দম্পতির সন্তান জোসি হলিস। ২০১৪ সালে এই অভিনেত্রীর বিয়ে হয়। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়। নিখোঁজের কিছু সময় আগেও মাইক্রোব্লগিং সাইট টুইটারে ছেলের সঙ্গে ছবি পোষ্ট করে রিভেরা লেখেন, ‘শুধু আমরা দুজন।’ উদ্ধারের পর ছেলেকে পরিবারের সদস্যদের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

জানা যায়, নৌ-ভ্রমণের সময় কোনো প্রকার নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেননি এই অভিনেত্রী। এ অবস্থায় লেকের পানিতে সাঁতার কেটেছেন। যদিও সেখানে সাঁতার ও নৌ-ভ্রমণের অনুমতি রয়েছে। কর্তৃপক্ষ দাবি করেছেন, দুর্ঘটনাবশত পানিতে ডুবে এই অভিনেত্রীর মৃত্যু হয়েছে।  

এছাড়া নৌকায় থাকাকালীন ‘ফেসটাইম’-এ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন রিভেরা। বিল আয়ুব বলেন, ‘এই অবস্থা মোকাবিলা করা পরিবারের জন্য খুব কঠিন। আমরা তাদের সমবেদনা জানাচ্ছি।’

ফক্স চ্যানেলের ‘গ্লি’ সিরিজে চিয়ারলিডার সান্তানা লোপেজ চরিত্রে অভিনয় করেন নায়া রিভেরা। ২০০৯-২০১৫ সাল পর্যন্ত প্রচারিত হয় মিউজিক্যাল-কমেডি ঘরানার এই সিরিজ। এছাড়া বেশ কিছু হলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

এই অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সহকর্মী ও ভক্তরা।

 

ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়