ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কুকুরের কামড় খেয়ে হাসপাতালে রণবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৩, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কুকুরের কামড় খেয়ে হাসপাতালে রণবীর

পোষা প্রাণির প্রতি বলিউড তারকাদের ভালোবাসার বিষয়টি সকলের জানা। এর মধ্যে অভিনেতা রণবীর কাপুরও রয়েছেন। এই অভিনেতার ‘লিওনেল’ ও ‘নিদো’ নামে ইংলিশ ও ফ্রেঞ্চ ম্যাসটাফ প্রজাতির দুটি কুকুর রয়েছে।

কিন্তু সম্প্রতি পোষা কুকুরের কামড়ে হাসপাতালে যেতে হয়েছে রণবীরকে। অনেকটা চুপিসাড়েই হাসপাতালে চিকিত্সা নিতে গিয়েছিলেন এই অভিনেতা। দুর্ঘটনাবশত কুকুরের কামড়ে নাকি তার মুখে কিছুটা ক্ষতও সৃষ্টি হয়েছে। টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

পেশাগত কারণে অভিনয়শিল্পীদের চেহারার ব্যাপারে বেশ সচেতন থাকতে হয়। তাই এই বিষয়ে রণবীরও কোনো ঝুঁকি নিতে চাননি। করোনা সংকটের মধ্যেই হাসপাতালে ছুটে গেছেন। এছাড়া তার ক্ষত কিছুটা গুরুতর ছিল বলে জানা গেছে।

রণবীর অভিনীত পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে তার প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন এই অভিনেতা। আয়ান মুখার্জি পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় প্রমুখ। অতিথি চরিত্রে আছেন— নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া, শাহরুখ খান। কয়েকবার পরিবর্তনের পর আগামী ৪ ডিসেম্বর সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা। তবে করোনা পরিস্থিতির কারণে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি এখনো অনিশ্চতায়। 

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়