ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এন্ড্রু কিশোরের শেষ বিদায়ে ভক্তদের আহাজারি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:২১, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এন্ড্রু কিশোরের শেষ বিদায়ে ভক্তদের আহাজারি

রাজশাহী সিটি চার্চের বারান্দার ফ্লোরে কান্নায় ভেঙে পড়েছেন এক যুবক। তার নাম রবিউল ইসলাম। বাড়ি টাংগাইল। প্রিয় শিল্পী এন্ড্রু কিশোরকে শেষ বিদায় জানাতে রাজশাহী গিয়ে আবেগ সংবরণ করতে পারেননি তিনি।

রবিউল ইসলাম রাইজিংবিডিকে বলেন—এন্ড্রুদা আমার নাম রেখেছিলেন রবি কিশোর। দাদার সঙ্গে আমার ব্যক্তিগত যোগাযোগ ছিল।

এ সময় রবিউল ইসলামের হাতে একটি মগ দেখা যায়। তিনি জানান, এটি তাকে এন্ড্রু কিশোর উপহার দিয়েছিলেন। এছাড়া এন্ড্রু কিশোরের সঙ্গে তোলা কিছু ছবিও সঙ্গে নিয়ে এসেছেন রবিউল। তা দেখিয়ে বারবার আবেগ প্রবণ হয়ে পড়েন রবিউল। 

সিরাজগঞ্জ থেকে এসেছেন খোকন শেখ নামে এক ভক্ত। এন্ড্রু কিশোরের গাওয়া ১২০টি গান তার মুখস্ত। প্রিয় শিল্পীর এসব গান হুবহু নকল করে গাইতে পারেন তিনি। এন্ড্রু কিশোর মারা যাওয়ার পর থেকে ভেঙে পড়েছেন। ঠিকমতো খাওয়া-দাওয়া করছেন না বলে জানা যায়।

আজ (১৫ জুলাই) সকাল ১১টা ৫০ মিনিটে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টান কবরস্থানে মায়ের পাশে সমাহিত করা হয় এন্ড্রু কিশোরকে।

গত ৬ জুলাই থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘর রাখা হয়েছিল এন্ড্রু কিশোরের মরদেহ। সেখান থেকে আজ সকাল ৯টার দিকে রাজশাহী সিটি চার্চে নেওয়া হয় মরদেহ। ধর্মীয় রীতি অনুযায়ী শেষকৃত্যের আনুষ্ঠানিকতা শেষে তাকে সমাহিত করা হয়।

প্রিয় শিল্পীর শেষ বিদায়ে উপস্থিত ছিলেন তার স্ত্রী লিপিকা, পুত্র জয় এন্ড্রু সপ্তক, কন্যা মিনিম এন্ড্রু সংজ্ঞা, বোন-ভগ্নিপতিসহ নিকট আত্মীয়রা। এছাড়া সাংস্কৃতিক অঙ্গনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

করোনা প্রকোপের কারণে রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়নি এন্ড্রু কিশোরের মরদেহ। একই কারণে রাজধানী থেকে সংগীতাঙ্গনের তেমন কেউ-ই যেতে পারেননি এই শিল্পীর শেষযাত্রায়। তবে শিল্পী সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিত্রনায়ক জায়েদ খান, জয় প্রমুখ।

 

রাজশাহী/তানজিম/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়