ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

ভিন্টেজ গাড়িতে নববধূ দর্শনাকে বাড়ি নিলেন সৌরভ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ১৭ ডিসেম্বর ২০২৩  
ভিন্টেজ গাড়িতে নববধূ দর্শনাকে বাড়ি নিলেন সৌরভ (ভিডিও)

পিচঢালা পথ গায়ে মেখেছে নিয়ন আলো। এ পথ ধরে ছুটে চলেছে সাদা রঙের ভিন্টেজ রয়েল রোলস গাড়ি। ফুল দিয়ে সজ্জিত এ গাড়ির পেছনের পাশাপাশি সিটে সৌরভের কাঁধে মাথা রেখে বসে আছেন নববধূ দর্শনা বণিক।

শীতের রাতে ছুটেচলা ভিন্টেজ গাড়িটি একটি লিংক রোডে গিয়ে থামে। পাশে থাকা ক্যামেরার দিকে তাকিয়ে হাসতে দেখা যায় সৌরভ-দর্শনাকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

দীর্ঘদিন প্রেম করার পর গত ১৫ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন চিত্রনায়িকা দর্শনা বণিক ও সৌরভ। বিয়ের পর ভিন্টেজ গাড়িতে নববধূকে নিজের বাড়িতে নিয়ে আসেন সৌরভ। আর সেই ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

এ দৃশ্য দেখে নেটিজেনদের অনেকে প্রশংসা করছেন। তবে কটাক্ষের শিকারও হয়েছেন এই নবদম্পতি। অনেকে মন্তব্য করেছেন, ‘এই সব দেখিয়ে কি হবে, বিয়ে তো টিকবে না, সেই তো ডিভোর্স।’ অনেকে লিখেছেন, ‘দ্বিতীয় বিয়েটা দেখার অপেক্ষায় থাকলাম।’

গত বছরের শুরুর দিকে জোর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী দর্শনা বণিক চুটিয়ে প্রেম করছেন; তা-ও সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে। একসঙ্গে নানা জায়গায় যাচ্ছেন তারা, সৌরভের বাড়ির সামনে পার্ক করা থাকছে দর্শনার গাড়ি। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল।

কয়েক দিন আগে সব জল্পনার ইতি টেনে বিয়ের ঘোষণা দেন দর্শনা বণিক। অবশেষে প্রেমিক সৌরভের গলায় মালা পরালেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ‘অল্প হলেও সত্যি’সহ একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন সৌরভ-দর্শনা। সেখান থেকেই তাদের বন্ধুত্ব; যা পরে প্রেমের সম্পর্কে রূপ নেয়।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়