ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

মোহন বাবুর বাড়ি থেকে ১৪ লাখ টাকা চুরি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ২৬ সেপ্টেম্বর ২০২৪  
মোহন বাবুর বাড়ি থেকে ১৪ লাখ টাকা চুরি

ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা মোহন বাবুর বাড়ি থেকে ১০ লাখ রুপি (১৪ লাখ ২৯ হাজার টাকার বেশি) চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা করেছেন এ অভিনেতার সেক্রেটারি।

দ্য ফ্রি প্রেস জার্নাল এক প্রতিবেদনে জানিয়েছে, মোহন বাবুর সেক্রেটারি তিরুপাতি গিয়েছিলেন। সেখান থেকে ২২ সেপ্টেম্বর নগদ ১০ লাখ রুপি (১৪ লাখ ২৯ হাজার টাকার বেশি) নিয়ে জলপল্লী গ্রামে ফিরেন। সেখানে সার্ভেন্ট কোয়াটারের নিজ কক্ষে এ টাকা রাখেন।

পরে তিনি দেখতে পান টাকাগুলো সেখানে নেই। এরপর হায়দরাবাদের পাহাদি শরিফ থানায় মামলা দায়ের করেন তিনি। পুলিশ সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখেন, অভিযুক্ত বেদিত গণেশ নায়েক ওই রুমের আশেপাশে ঘুরাফেরা করছেন এবং রাতে বাড়ি থেকে বেরিয়ে যান।     

আরো পড়ুন:

বুধবার (২৫ সেপ্টেম্বর) পুলিশ নায়েককে গ্রেপ্তার করে রিমান্ডে নেয়। ওই বাড়িতে কেরানির কাজ করা নায়েকের বিরুদ্ধে ৩০৬ ধারায় মামলা হয়েছে। ২৪ বছর বয়সি নায়েকের কাছ থেকে ৭ লাখ ৩০ হাজার রুপি উদ্ধার করেছে পুলিশ।

তেলেগু সিনেমার বরেণ্য অভিনেতা মোহন বাবু। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন তিনি। পাঁচ দশকের অভিনয় ক্যারিয়ারে ৫ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। তার কন্যা লক্ষ্মী, পুত্র বিষ্ণু ও মনোজও অভিনয়শিল্পী। তবে এ ঘটনার পর এখনো কেউ কোনো মন্তব্য করেননি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়