ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

‘অভিনেতা বালাচন্দ্র আমাকে পর্নো ভিডিও দেখতে বাধ্য করেছিলেন’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৪, ২৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:৫৫, ২৯ সেপ্টেম্বর ২০২৪
‘অভিনেতা বালাচন্দ্র আমাকে পর্নো ভিডিও দেখতে বাধ্য করেছিলেন’

বালাচন্দ্র মেনন ও মিনু মুনির

মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির যৌন হয়রানি নিয়ে হেমা কমিটির প্রতিবেদন প্রকাশের পর তোলপাড় চলছে ভারতে। মালায়ালাম সিনেমার কয়েকজন জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগে মামলা করেছেন একই ইন্ডাস্ট্রির অভিনেত্রী মিনু মুনির।

মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেতা জয়সুরিয়ার বিরুদ্ধে মামলা করেছেন মিনু মুনির। এবার অভিনেতা-নির্মাতা বালাচন্দ্র মেননের বিরুদ্ধে অভিযোগ তুললেন এই অভিনেত্রী। তার দাবি— ২০০৭ সালে বালাচন্দ্র মেনন তাকে পর্নো ভিডিও দেখতে বাধ্য করেছিলেন।

ইন্ডিয়া টুডে-কে সাক্ষাৎকার দিয়েছেন মিনু মুনির। ঘটনার বর্ণনা দিয়ে এ অভিনেত্রী বলেন, “সেখানে আরো কয়েকজন ব্যক্তি (পর্নো) দেখছিলেন। রুমটির ভেতরে তিনজন মেয়ে ও সে (বালাচন্দ্র মেনন) এসব দেখা নিয়ে ব্যস্ত ছিল। আমি রুম থেকে বের হওয়ার জন্য হাঁটতে শুরু করি। তখন সে বলে, ‘বসো এবং দেখো’।”

আরো পড়ুন:

প্রতিদিন একাধিক ফোনকল পাচ্ছেন মিনু মুনির। অপরিচিত নাম্বার থেকে ফোন করে টাকা দেওয়ার প্রস্তাব দিচ্ছে। সমঝোতার মাধ্যমে সব ঝামেলা মিটিয়ে ফেলার কথা বলছে তারা। এসব তথ্য উল্লেখ করে মিনু মুনির বলেন, ‘অপরিচিত নাম্বার থেকে কল আসলে আমি এখন ধরি না।’

অনেক স্বপ্ন নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন মিনু মুনির। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, ‘আমার অনেক স্বপ্ন ছিল। কিন্তু ইন্ডাস্ট্রি আমার জন্য দুঃস্বপ্নে পরিণত হয়েছে। এটা (হেমা কমিটির রিপোর্ট) শুধু ইন্ডাস্ট্রিরই নয়, এটি আমাদের সমাজ পরিস্কারের অংশ।’

গত ১৯ আগস্ট হেমা কমিটির রিপোর্ট প্রকাশিত হয়। হেমা কমিটি মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঘটে যাওয়া যৌন হেনস্তা, কাস্টিং কাউচ, বেতন বৈষম্য, শোষণের তথ্য প্রকাশ করেছে। এতে সিনিয়র অভিনেতা ও নির্মাতাদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ পাওয়া গেছে। এরপর থেকে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে সমালোচনার ঝড় বইছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়