ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মায়ের অসুস্থতার জন্য শুটিং, ডাবিং বাদ রেখেছিলাম : জয়া

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৭:৫৬:০০ এএম     ||     আপডেট: ২০১৮-০৮-১০ ১:৫১:৪২ পিএম
মায়ের অসুস্থতার জন্য শুটিং, ডাবিং বাদ রেখেছিলাম : জয়া
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : দুই বাংলার প্রিয় মুখ জয়া আহসান। আজ শুক্রবার কলকাতায় মুক্তি পাচ্ছে তার অভিনীত টলিউড সিনেমা ‘ক্রিসক্রস’। বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া কলকাতার পাঁচ মেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন কলকাতার বিরসা দাসগুপ্ত।

বেশ কিছু দিন ঢাকায় থেকে গতকাল বৃহস্পতিবার কলকাতায় গিয়েছেন জয়া আহসান। মায়ের অসুস্থতার কারণে কাজ থাকা সত্ত্বেও ঢাকায় ছিলেন তিনি। একই কারণে ‘ক্রিসক্রস’ সিনেমার প্রচারেও অংশ নিতে পারেননি জয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী। 

জয়া আহসান বলেন, ‘‘মায়ের শারীরিক অসুস্থতার কারণে খুব ব্যস্ত ছিলাম। আল্লাহর অশেষ কৃপায় তিনি এখন অনেকটা সুস্থ। এবার ঢাকায় বেশির ভাগ সময়ই মায়ের সঙ্গে কাটালাম। এজন্য ‘কণ্ঠ’ সিনেমার শুটিং, ডাবিং করা বাদ রেখেছিলাম। শুধু তাই নয়, ‘ক্রিসক্রস’ সিনেমার প্রমোশনেও অংশ নেইনি। আজ কলকাতায় ‘ক্রিসক্রস’ সিনেমার প্রিমিয়ারে উপস্থিত থাকব। এছাড়া ‘কণ্ঠ’ সিনেমার ডাবিংয়েও অংশ নিবো। ‘ক্রিসক্রস’ সিনেমা দেখার পর দর্শকদের প্রতিক্রিয়া কী তা জানার অপেক্ষায় আছি। আশা করছি, দর্শক সিনেমাটি পছন্দ করবেন।’’

সিনেমা প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘সিনেমাটির গল্পে আমার চরিত্রের নাম মিস সেন। তার জীবন অনেক জটিল। কিন্তু জেদ করেই সে বেছে নিয়েছে এই জীবন। আর আমার এই চরিত্রটি খুবই সফল একজন নারীর চরিত্র। সিনেমাটিতে একই শহরের পাঁচজন নারীর পাঁচ রকমের জীবন যাত্রা দেখানো হয়েছে। সিনেমাটি নিয়ে সত্যি আমি উচ্ছ্বসিত।’

কলকাতার সিনেমা নিয়ে ব্যস্ত থাকলেও দেশের চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন জয়া আহসান। সম্প্রতি নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে অনম বিশ্বাস নির্মাণ করেছেন ‘দেবী’ সিনেমা। এতে রানু চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজনাও করেছেন এই নায়িকা। সিনেমাটির টিজার প্রকাশের পর ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন জয়া। আগামী ডিসেম্বরের দিকে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৮/শান্ত/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge