ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরে আ’লীগের প্রার্থীকে নিষ্ক্রিয় রাখল পুলিশ

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৮ ৪:২৬:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৮ ৬:৩৭:৪৭ পিএম
রংপুরে আ’লীগের প্রার্থীকে নিষ্ক্রিয় রাখল পুলিশ
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের পীরগাছা উপজেলা পরিষদের নির্বাচন চলাকালীন একটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের সঙ্গে অশোভন আচরণ করায় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীকে নিষ্ক্রিয় করে রাখা হয়।

সোমবার দুপুর ২টার দিকে উপজেলার পাওয়াটানা কলেজ ভোটকেন্দ্র থেকে আওয়ামী লীগের প্রার্থী আব্দুল্লাহ আল মাহামুদ মিলনকে থানায় নিয়ে এসে বসিয়ে রাখা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এবারের নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহামুদ মিলন নৌকা প্রতীকে নির্বাচন করছেন। তিনি দুপুরে পাওয়াটানা কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে যান। এক পর্যায়ে সেখানকার প্রিজাডিং অফিসার রেজানুল হাসান চৌধুরীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে আব্দুল্লাহ আল মাহামুদ মিলন প্রিজাডিং অফিসারের সঙ্গে অশোভন আচরণ করেন। এ সময় লোকজন উত্তেজিত হলে মিলন পার্শ্ববর্তী কাশিয়াবাড়ী কেন্দ্রে চলে আসেন। পরে পুলিশ কাশিয়াবাড়ী কেন্দ্র থেকে তাকে পীরগাছা থানায় নিয়ে যায়। ভোট শেষ না হওয়া পর্যন্ত তাকে থানায় রাখা হয়। এ সময় তিনি নির্বাচনের কর্মকাণ্ড পরিচালনা এবং ভোটকেন্দ্র পরিদর্শন করতে পারেননি।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, আব্দুল্লাহ আল মাহামুদ মিলন প্রিজাইডিং অফিসারের সঙ্গে অশোভন আচরণ করেন। তাই তাকে থানায় এনে নিষ্ক্রিয় করে রাখা হয়। তাকে আটক কিংবা গ্রেপ্তার করা হয়নি।

পীরগাছায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি। 



রাইজিংবিডি/রংপুর/১৮ মার্চ ২০১৯/নজরুল মৃধা/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge