ঢাকা, শুক্রবার, ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:
পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনায় আক্রান্ত        রাত পোহালেই ওয়ারী লকডাউন, প্রস্তুত ডিএসসিসি        আমাদের কাছে সুমন ব্যাপারীর প্রধান পরিচয় রোগী: মিটফোর্ড পরিচালক        স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চেয়ে যুব আন্দোলনের বিক্ষোভ        পাটকল বন্ধের সিদ্ধান্ত থেকে সরে আসার আহ্বান ওয়ার্কার্স পার্টির        আগামী সপ্তাহে জুনের মজুরি পাবেন পাটকল শ্রমিকরা: পাটমন্ত্রী        করোনায় ৪২ জনের মৃত্যু, আক্রান্ত ৩১১৪        সিরাজগঞ্জে ফের বেড়েছে যমুনার পানি, বন্দি দেড় লাখ মানুষ        সব রেকর্ড ভেঙে যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত        কষ্টের জয়ে এগিয়েই থাকলো রিয়াল       

কনের বয়স ২৭, বরের ১০৩!

শাহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-১০ ১১:১৩:৪২ এএম     ||     আপডেট: ২০২০-০৩-১০ ১২:৫৪:১৪ পিএম

মহা ধুমধামে চলছে বিয়ের আয়োজন। পাশপাশি বসেন আছে বর-কনে। তাদের মুখে হাসি। কিন্তু বরের দিকে তাকাতেই সবার চোখ কপালে। কারণ তার বয়স!

সম্প্রতি ১০৩ বছর বয়সি এক ব্যক্তি বিয়ে করে তুমুল আলোচনার জন্ম দিয়েছেন। কারণ একে তো তার বয়স একশোর বেশি, তার ওপর তিনি যাকে বিয়ে করেছেন সেই কনের বয়স মাত্র ২৭!

বরের নাম পুয়াং কেটে আর কনের নাম ইন্দো আলাং। দুজনই ইন্দোনেশিয়ার সাউথ সোলাওয়েসির বাসিন্দা। চলতি সপ্তাহে তাদের বিয়ের কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে হাস্যজ্জ্বল বর ও কনেকে দেখা যায়। ভিডিওতে উল্লেখ করা হয়েছে, বর পুয়ং কেটে তার হবু স্ত্রীকে প্রায় ৫ মিলিয়ন ইন্দোনেশিয়ার মুদ্রা প্রদান করেছেন।

তবে ভাইরাল হওয়ার পর ছবি ও ভিডিও দেখে অনেকেই এটাকে মিথ্যা কিংবা সাজানো বলে মন্তব্য করেছেন। এই সকল মন্তব্যের সূত্র ধরে স্থানীয় সংবাদপত্র লিপুতান সিক্স ঘটনার সত্যতা জানতে অনুসন্ধান করে।

কনের এক আত্মীয়ের বরাত দিয়ে এই খবর সত্য বলে জানিয়েছে সংবাদপত্রটি। তারা জানায়, বর পুয়াং কেটে পঞ্চাশের দশকের গোড়ার দিকে ইন্দোনেশিয়া ও নেদারল্যান্ডের মধ্যকার যুদ্ধে অংশ নিয়েছিলেন। সুতরাং তার বয়স নিয়ে যে সংশয় তা একেবারেই অবান্তর। পাশাপাশি বিয়ের বিষয়েও কোনো সন্দেহ নেই। 

 

ঢাকা/মারুফ