ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

তারকা সন্তানদের বন্ধুত্ব

শাহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৮, ৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তারকা সন্তানদের বন্ধুত্ব

শাহিদুল ইসলাম : তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তারা কী ধরনের পোশাক পরেন, কেমন খাবার খান, কাদের সঙ্গে ঘোরাফেরা করেন ইত্যাদি। শুধু যে তারকা তা কিন্তু নয়, ভক্তদের আগ্রহে তাদের সন্তানরাও থাকেন।

বলিউডে এমন কয়েকজন তারকা সন্তান রয়েছেন খুব শিগগির হয়তো তাদের দেখা যাবে রুপালি পর্দায়। এদের কয়েকজন অবশ্য এরই মধ্যে সিনেমায় নামও লেখিয়েছেন। বলিউডে তারকাদের একে অন্যের মধ্যে যেমন ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে। তাদের সন্তানদের মধ্যেও রয়েছে ঘনিষ্ঠ বন্ধুত্ব। চলুন দেখে আসা যাক যাদের ভবিষ্যৎ পদচারণায় একদিন মুখর হবে বলিপাড়া তাদের কাছের বন্ধুদের।

আরিয়ান খান-নব্য নাভেলি নন্দা : একজন শাহরুখ খানের ছেলে অন্যজন অমিতাভ বচ্চনের নাতনি। একেবারে চাঁদের হাট। দুজনের মাঝে বন্ধুত্বের সম্পর্কও  বেশ পুরোনো।



দুজনে স্নাতক ডিগ্রি লাভ করেছেন একই প্রতিষ্ঠান থেকে। তাদের বন্ধুত্ব এতটাই ঘনিষ্ঠ যে কয়েকবার তাদের প্রেমের গুঞ্জনও শোনা যায়। তবে তাদের মধ্যে বন্ধুত্ব ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন তারা।

সারা টেন্ডুলকার এবং অলাভিয়া জাফরি :  পেশাগত দিক থেকে দুজনের বাবার বিচরণের জগৎ ভিন্ন। একজন ক্রিকেটার অন্যজন অভিনেতা।



তবে বন্ধুত্বের সম্পর্ক সারা টেন্ডুলকার ও অলাভিয়া জাফরিকে এক সুতোয় বেঁধেছে। দুজনকে একই সাথে বিভিন্ন জায়গায় প্রায় ঘুরতে দেখা যায়।

সুহানা খান-সায়ানা কাপুর-অনন্যা পান্ডে : শাহরুখ খানের কন্যা সুহানা এবং সঞ্জয় কাপুরের কন্যা সায়ানা। লেখাপড়ার প্রয়োজনে সুহানা দেশের বাইরে থাকলেও যখন তিনি দেশে আসেন অধিকাংশ সময় সায়ানার সাথে কাটান। 



এছাড়া ইনস্টাগ্রামে সুহানা, সায়ানা ও অনন্যা পান্ডের বিকিনি ছবি ভাইরাল হয়েছিল। অনন্যা হচ্ছেন অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে। খুব শিগগির বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি।

ইব্রাহিম আলী খান-খুশি কাপুর : সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের প্রকাশ করা সেলফি দেখেই তাদের বন্ধুত্বের রসায়নটা সহজে অনুমান করা যায়।



ইব্রাহিম, সাইফ আলী খান এবং অমৃতা সিংয়ের পুত্র। আর খুশি হচ্ছে শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা।

বাবিল খান-বীর হিরানি : পরিচালক রাজকুমার হিরানির পুত্র বীর এবং অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান।



দুজনে হরিহর আত্মা। ইতিমধ্যে এই দুই বন্ধু একই সাথে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ও করেছেন।

আলিয়া কাশ্যপ-খুশি কাপুর : পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ এবং শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর।



একেবারে গলায় গলায় ভাব দুইজনের। এদের দুজনের কাছের বন্ধু সাইফ পুত্র ইব্রাহিম আলী খান।

আহান পান্ডে-আলিয়া ফার্নিচারওলা : অভিনেতা চাঙ্কি পান্ডের ভাগ্নে আহান পান্ডে এবং নব্বই দশকের আলোচিত অভিনেত্রী পূজা বেদির কন্যা আলিয়া ফার্নিচারওলা। দুজনে বলিউডে অভিনয়ের জন্য মুখিয়ে আছেন। তাদের মধ্যে বন্ধুত্বটাও বেশ ঘনিষ্ঠ।

জানভি কাপুর-ইশান কাট্টার : শ্রীদেবীর বড় মেয়ে জানভি কাপুর এবং অভিনেতা শহিদ কাপুরের ছোট ভাই ইশান কাট্টার।



দুজনকে একই সাথে বিভিন্ন শপিংমল কিংবা রেস্তোরাঁয় দেখা যায়। সংবাদমাধ্যমে তাদের সম্পর্ককে প্রেম বলে আখ্যায়িত করা হলেও নিজেদের ভালো বন্ধু হিসেবেই দাবি করেছেন তারা।



রাইজিংবিডি/ঢাকা/৬ আগস্ট ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়