ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাকিবকে নিয়ে শাহীন সুমনের ‘কমান্ডার’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৬-০৬ ৪:২০:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৭ ১১:২১:১৪ এএম
শাকিবকে নিয়ে শাহীন সুমনের ‘কমান্ডার’
Voice Control HD Smart LED

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন। ২০০২ সালে ‘গডফাদার’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র নির্মাতার তালিকায় নাম লেখান। কাকন ফিল্মস প্রযোজিত  এ সিনেমাটি ওই বছর হিট সিনেমার তালিকায় ছিল।

তারপর এ নির্মাতাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে তিনি নির্মাণ করেন ২০টি চলচ্চিত্র। এর অধিকাংশই ছিল সুপারহিট। আবারো তিনি শাকিব খানকে নিয়ে নির্মাণ করছেন ‘কমান্ডার’ সিনেমা।

শাপলা মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমাটিতে আরো অভিনয় করবেন চিত্রনায়িকা মৌসুমী, অমিত হাসানসহ অনেকে।

এ প্রসঙ্গে পরিচালক শাহীন সুমন রাইজিংবিডিকে বলেন, ‘‘শাপলা মিডিয়া প্রযোজিত ‘কমান্ডার’ সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। এটি শাকিব খানকে নিয়ে আমার ২১তম সিনেমা। অতীতের মতো এই সিনেমাটিও সুপারহিট হবে বলে প্রত্যাশা করছি। ঈদের পরই সিনেমাটির শুটিং শুরু করব।’’

২০১৫ সালে শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে সর্বশেষ ‘লাভ ম্যারেজ’ সিনেমাটি নির্মাণ করেন শাহীন সুমন। মুক্তির পর এ  সিনেমাটিও হিট সিনেমার তালিকায় স্থান করে নেয়।



রাইজিংবিডি/ঢাকা/৬ জুন ২০১৮/রাহাত/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge