ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মনোনয়ন না পাওয়ায় বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৮ ২:২১:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-০৮ ৮:৪৩:৩৭ পিএম
মনোনয়ন না পাওয়ায় বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ
Voice Control HD Smart LED

জ্যেষ্ঠ প্রতিবেদক : একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে পছন্দের প্রার্থী মনোনয়ন না পাওয়া রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন নেতা-কর্মীরা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলনের কর্মী সমর্থকরা এই বিক্ষোভ করেন। এ সময় তারা কিছুক্ষণের জন্য কার্যালয়ে থাকা দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে ঘিরে রাখেন।

এ সময় রিজভী বলেন, এখানে বিক্ষোভ করে কোনো লাভ নেই। কারণ মনোনয়ন এখান থেকে দেওয়া হয় না, গুলশান কার্যালয় থেকে দেওয়া হয়। এরপরও কার্যালয়ের সামেনের রাস্তায় বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন তারা।

শুক্রবার ২০৬ আসনে বিএনপির একক প্রার্থী ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে বিএনপির অনেক হেভিওয়েট নেতা, সাবেক মন্ত্রী, সাংসদও বাদ পড়েছেন। এই তালিকায় রয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলনও। শনিবার বাকি ৯৪ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ঘোষণা করার কথা রয়েছে।

সব আসনে প্রার্থী ঘোষণা না করার কারণ ব্যাখ্যা করতে গিয়ে দলের মহাসচিব বলেন, আপিলের শুনানিতে যেসব প্রার্থী প্রার্থিতা ফিরে পাবেন, তাদের থেকে এবং ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে আলোচনা করে শনিবার ৩০০ আসনের প্রার্থী চূড়ান্ত করা হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৮/রেজা/ইভা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge