ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ডিএনসিসিতে দুর্নীতিবিরোধী দিবস পালিত

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিএনসিসিতে দুর্নীতিবিরোধী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রতিটি আঞ্চলিক কার্যালয়সহ নগর ভবনে আন্তর্জাতিক দুর্নীতি দিবস ২০১৮ পালিত হয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. জামাল মোস্তফার নেতৃত্বে রোববার বেলা সোয়া ১১টায় এক শোভাযাত্রা গুলশানে নগর ভবন থেকে শুরু করে গুলশান-২ গোলচত্ত্বর হয়ে নগর ভবনে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে নগর ভবনে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে আলোচনা সভা হয়।

সভায় মো. জামাল মোস্তফা ঢাকা উত্তর সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের তাদের ওপর অর্পিত দায়িত্ব যথা যথভাবে পালন করার আহ্বান জানান।

তিনি বলেন, নাগরিকরা বিভিন্ন সেবা নিতে সিটি করপোরেশনে আসেন। তাদেরকে কোনো ধরনের হয়রানি কিংবা অবৈধ অর্থ লেনদেন ব্যতিরেকে সেবা প্রদান করা প্রতিটি কর্মকর্তা-কর্মচারীর নৈতিক দায়িত্বও বটে।

বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে লোভ-লালসার ঊর্ধ্বে থেকে কর্মকর্তা-কর্মচারীদের সর্বোচ্চ সততা অবলম্বন করার কথা তিনি স্মরণ করিয়ে দেন। আলোচনা শেষে ভারপ্রাপ্ত মেয়র উপস্থিত সব কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতিবিরোধী শপথ বাক্য পাঠ করান।

একই কার্যক্রম আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের নেতৃত্বে ডিএনসিসির প্রতিটি অঞ্চলে পালন করা হয়। ডিএনসিসির সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়াসহ কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়