ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত

শাহীন রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৯ ৯:০৮:১৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৯ ৯:০৮:১৬ পিএম
ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত
Walton E-plaza

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় শনিবার সন্ধ্যায় আখ বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ফাইম হোসেন (৯) নামে এক শিশু নিহত হয়েছে।

নিহত ফাইম রূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। এলাকাবাসীর সহযোগিতায় আখ বোঝাই ট্রাক্টরসহ চালক মাসুম হোসেন (৩০) কে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী জাহিদুল ইসলাম জানান, ঘটনার সময় পাবনা সুগার মিলের আখ বোঝাই ট্রাক্টর সুগার মিলের দিকে যাচ্ছিল। এই সময় নিহত ফাইম ও তার বন্ধু প্রেম ট্রাক্টরের সামনের টলি থেকে আখ বের করার চেষ্টা করছিল। এই সময় ট্রলির ধাক্কায় নিচে পড়ে গেলে ট্রাক্টরের পেছনের চাকা ফাইমের মাথার উপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলে ফাইমের মৃত্যু হয়।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের পুলিশ ফাঁড়ির এএসআই মমতাজুল ইসলাম জানান, আখ বোঝাই ট্রাক্টরসহ চালককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত ফাইম নাটোর জেলার দয়রামপুর ধোপাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে। বাবা ফজলু ভবঘুরে হওয়ায় তিন ভাইবোন ও মা মালা খাতুনের সঙ্গে রূপপুরে নানা আপিল কসাইয়ের বাড়িতে থাকতো ফাইম। স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করতো ফাইম।



রাইজিংবিডি/পাবনা/১৯ জানুয়ারি ২০১৯/শাহীন রহমান/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge