ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

উপজেলা নির্বাচনে ইসলামী ফ্রন্ট অংশ নেবে : মান্নান

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২৭ ৮:২৭:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২৭ ৮:২৭:২৭ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অংশ নেবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান।

রোববার রাজধানীর ফেনী সমিতি মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

এম এ মান্নান বলেন, জাতীয় নির্বাচনে মতের প্রতিফলন না ঘটলেও উপজেলা নির্বাচনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অংশগ্রহণ করবে। খালি মাঠে কাউকে গোল করতে দেওয়া হবে না। দেশ ও জাতিকে পথের দিশা দেখাবার জন্য এবং ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য সকল দলের অংশগ্রহণ করার পরিবেশ সৃষ্টি করতে হবে।

ইসলামী ছাত্রসেনার সভাপতি এইচ এম শহীদুল্লাহর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ খোবাইবের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় মহাসচিব এম এ মতিন।

এম এ মতিন বলেন, বড় কয়েকটি দলের ক্ষমতায় ওঠা-নামার সিঁড়ি হিসেবে দলীয় এজেন্ডা বাস্তবায়নে ছাত্র সংগঠনগুলো রাজনৈতিক দলের লাঠিয়াল বাহিনী হিসেবে ব্যবহৃত হচ্ছে। এ কারণে বিশ্ববিদ্যালয়সহ শিক্ষাপ্রতিষ্ঠানে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আর তা থেকে উত্তরণে প্রতিটি কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদ নির্বাচন দিতে হবে।



জি এম শাহাদত সভাপতি, মুহাম্মদ ইমরান সম্পাদক

সম্মেলনে ২০১৯-২০২০ কার্যকালের জন্য জি এম শাহাদত হোসাইন মানিককে ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি, মুহাম্মদ ইমরান হুসাইন তুষারকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ ফরিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ হাবিবুর রহমানকে অর্থ সম্পাদক করে মোট ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৭ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন