ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঈদে মুক্তি পাচ্ছে রত্নার সিনেমা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৫, ১০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদে মুক্তি পাচ্ছে রত্নার সিনেমা

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ চিত্রনায়িকা রত্না। চলচ্চিত্রাঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষ্য করা গেলেও দীর্ঘ দিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। এবার ঈদের সিনেমায় দেখা যাবে তাকে।

সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’ সিনেমাটি। এতে অভিনয় করেছেন রত্না। এটি পরিচালনা করেছেন অভিনেতা ও প্রাযোজক ড্যানি সিডাক। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাবে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন তিনি। 

 



‘কাঁসার থালায় রুপালি চাঁদ’ সিনেমায় চিত্রনায়িকা রত্নার বিপরীতে অভিনয় করছেন সাজিদ ইফতেখার। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মুনমুনকে। এতে গান থাকছে মোট তিনটি। ২০১৫ সালের ১৮ মে, বিএফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়। সিনেমাটির সার্বিক ত্বত্তাবধানে ছিলেন গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

রত্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইম মেশিন’। এছাড়া সত্যরঞ্জন রোমান পরিচালিত ‘পরান পাখি’ সিনেমায় পাখি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ সিনেমার কিছু অংশের শুটিং বাকি আছে। পাশাপাশি ‘নষ্ট মুন্না’, ‘কঠিন লড়াই’, ‘অরুণ বরুণ কিরণমালা’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

 



২০০২ সালে ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান রত্না। সেলিম আজম পরিচালিত এ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর কাজী হায়াৎ পরিচালিত ‘ইতিহাস’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে জনপ্রিয়তা অর্জন করেন। ক্যারিয়ারের এক যুগে রত্না অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন। ইতোমধ্যে তার অভিনীত ৪৮টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।

অভিনয়ের পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থাও গড়ে তুলেছেন রত্না। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এই প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয় ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি। এটি যৌথভাবে পরিচালনা করেন শাহিন-সুমন।



রাইজিংবিডি/ঢাকা/১০ মে ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়