ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

যমুনা টিভির প্রতিনিধি মুন্নার মায়ের ইন্তেকাল

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৭ ১১:৫৭:৩৩ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-০৭ ১১:৫৭:৩৩ এএম
যমুনা টিভির প্রতিনিধি মুন্নার মায়ের ইন্তেকাল
Voice Control HD Smart LED

গোপালগঞ্জ প্রতিনিধি : যমুনা টিভির গোপালগঞ্জ স্টাফ করেসপন্ডেন্ট মোজাম্মেল হোসেন মুন্না ও লতিফপুর ইউনিয়ন পরিষদের প্রাক্তন ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোজ্জাফর এইচ নান্নুর মাতা মুক্তিয়া বেগম (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঘোষেরচর দক্ষিণপাড়ার নিজ বাসভবনে মুক্তিয়া বেগম ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধ্যকজনিত রোগে ভুগছিলেন। তিনি জি বাংলার সারেগামাপার খ্যাতনামা কণ্ঠশিল্পী মাঈনুল হাসান নোবেলের দাদি। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি মৃত আবুল হোসেনর স্ত্রী।

শুক্রবার সকাল ৯টায় ঘোষেরচর দক্ষিণপাড়া মোল্লা বাড়ি জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে নবীনবাগস্থ পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তার মৃত্যুতে গোপালগঞ্জ রিপোর্টাস ফোরাম, গোপালগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, কোটালীপাড়া  প্রেসক্লাব, কাশিয়ানী প্রেসক্লাবসহ, দৈনিক যুগকথা পরিবার, সাপ্তাহিক মুকসুদপুর সংবাদ পরিবারসহ, দৈনিক ইত্তেফাকের খোন্দাকার এহিয়া খালেদ সাদী, কালের কণ্ঠের প্রসুন মণ্ডল, এসএটিভি ও রাইজিংবিডির বাদল সাহা, ডিবিসি নিউজের সুব্রত সাহা বাপী, যায়যায়দিনের এস এম নজরুল ইসলাম, একুশে টিভির একরামুল কবীর, চ্যানেল-২৪-এর রাজীব আহম্মেদ রাজু, দেশ টিভির সলিল বিশ্বাস মিঠু, নিউজ-২৪ এর মুন্সী মোহাম্মদ হুসাইন, বাসসের হায়দার হোসেনসহ জেলায় কর্মরত সাংবাদিকেরা শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৭ জুন ২০১৯/বাদল সাহা/সাইফুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge