ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডেবিটকার্ড জালিয়াত চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৪-২৮ ৯:৫৫:২৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৯ ১০:১৯:০৪ এএম
ডেবিটকার্ড জালিয়াত চক্রের ৪ সদস্য গ্রেপ্তার
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে আন্তর্জাতিক ডেবিটকার্ড জালিয়াতি চক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এদের কাছ থেকে ১৭টি ব্যাংক একাউন্টের ডেবিটকার্ড, চেক বই উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গত বুধবার থেকে শনিবার দুপুর পর্যন্ত চার দিন ধরে টানা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। তারা হলেন- বিপ্লব লস্কর (৩০), মো, কায়েস হোসেন (৩০), রবিউল ইসলাম প্রকাশ সজীব (২৫) ও মোশারুল ইসলাম প্রকাশ মুছা (২৮)।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ জানান, গোপন সূত্রে তথ্য পেয়ে ডেবিটকার্ড জালিয়াত চক্রের এক সদস্যকে গ্রেপ্তারের পর তার দেওয়া স্বীকারোক্তিমতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপর সদস্যদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘ দিন ধরে বিদেশি প্রতারকচক্রের যোগসাজশে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব করে মূল্যবান উপহার সামগ্রী ও ডায়মন্ড দেওয়ার কথা বলে প্রলুব্ধ করে প্রতারণার মাধ্যমে টাকা পয়সা হাতিয়ে নেয় সাধারণ মানুষের কাছ থেকে। তাদের চক্রে আয়ারল্যান্ড, কেনিয়াসহ বিভিন্ন দেশের নাগরিকরা জড়িত আছে বলে পুলিশ জানিয়েছে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২৮ এপ্রিল ২০১৮/রেজাউল/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge