ঢাকা     বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৯ ১৪২৭ ||  ২২ জ্বিলহজ্জ ১৪৪১

রাজশাহীর দলিল লেখক সমিতি ও স্বাস্থ্য সহকারীরা লিটনে একীভূত

63 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৯, ১০ জুলাই ২০১৮  
রাজশাহীর দলিল লেখক সমিতি ও স্বাস্থ্য সহকারীরা লিটনে একীভূত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :  রাজশাহী সিটির দেড় শতাধিক স্বাস্থ্য সহকারী ও দলিল লেখক সমিতির সদস্যরা আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করার অঙ্গীকার করেছেন।

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচন  উপলক্ষে সোমবার পৃথক দুইটি মতবিনিময় সভায় তারা এ অঙ্গীকার করেন।

দিনের প্রথমভাগে নগরীর উপশহরস্থ খায়রুজ্জামান লিটনের বাসার পাশে রাসিকের স্বাস্থ্য সহকারীদের মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ সভায় উপস্থিত  দেড় শতাধিক স্বাস্থ্য সহকারী খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

এ সময় উপস্থিত স্বাস্থ্য সহকারীরা গত পাঁচ বছরের বেতন-ভাতাসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। তাদের উত্তরে আগামীতে নির্বাচিত হলে খায়রুজ্জামান লিটন নিয়মানুযায়ী তাদের চাকরি স্থায়ীকরণসহ স্বাস্থ্য বিভাগের উন্নয়নে বহুমুখী পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি দেন।

অন্যদিকে এইদিন দুপুরে নগরীর একটি রেঁস্তোরায় মতবিনিময় সভার আয়োজন করে রাজশাহী জেলা দলিল লেখক সমিতি। সভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত দলিল লেখকরা রাজশাহীর উন্নয়নের স্বার্থে খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। দলিল লেখকদের অহেতুক হয়রানির হাত থেকে রক্ষার দাবি জানান তারা। এ সময় নির্বাচিত হলে সমস্যা সমাধানের আশ্বাস দেন খায়রুজ্জামান লিটন।

রাজশাহী জেলা দলিল লেখক সমিতির সভাপতি মহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, দলিল লেখক সমিতির সহসভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

এসময় লিটন বলেন, উন্নয়নের নৌকায় চড়ে দেশ অনেক এগিয়ে গেছে কিন্তু গত পাঁচ বছরে রাজশাহী সিটি করপোরেশন পিছিয়ে গেছে। এ অবস্থা থেকে উত্তরণে ও একটি সুন্দর নগরী উপহার দিতে সবার সহযোগিতা চাই।




রাইজিংবিডি/রাজশাহী/১০ জুলাই ২০১৮/তানজিমুল হক/টিপু

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়