ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিয়ে দিয়ে ইউরোপ পাঠানোর প্রতারণা, গ্রেপ্তার ৬

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০৫ ৩:৪৮:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৫ ৩:৪৮:৩৭ পিএম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নারীসহ প্রতারক চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন গ্রেফতারের বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলো-গোপালগঞ্জ সদর উপজেলার রুবেল মেহেদী (৩৮), তার স্ত্রী আফরোজা (২৯), ভাই তনু অনিক (২৪),সদর উপজেলার তাড়গ্রামের এরশাদ মোল্লা (৩৫), মশিউর মোল্লা (২০),আ. আজিজ মোল্লা (৩৪)। প্রথম তিনজন একটি দলে এবং পরের তিনজন আরেকটি দলে বিভক্ত হয়ে প্রতারনা করে আসছিল।

মোহাম্মদ ছানোয়ার হোসেন  জানান, বিভিন্ন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তালাকপ্রাপ্ত নারীর সঙ্গে বিয়ে দিয়ে ইউরোপ-আমেরিকা পাঠানোর নাম করে দীর্ঘদিন ধরে বিভিন্নজনের সাথে প্রতারনা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল প্রতারক চক্রটি।

পত্রিকায় বিজ্ঞাপন দেখে ব্রাক্ষনবাড়িয়া থেকে আসা প্রল্হাদ বিশ্বাস ও একই জেলার আনোয়ার মাষ্টার তাদের সঙ্গে যোগাযোগ করে। পরে কানাডা প্রবাসী নারীর সঙ্গে বিয়ে দেওয়ার নাম করে কাগজপত্র ঠিক করার কথা বলে কৌশলে প্রল্হাদ বিশ্বাসের কাছ থেকে ৭০ হাজার ও আনোয়ার মাষ্টারের কাছ থেক ২৭ হাজার টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়ে প্রতারকরা।

প্রতারনার শিকার ওই দুজন পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৫ অক্টোবর ২০১৮/বাদল সাহা/শাহেদ      

ইউটিউব সাবস্ক্রাইব করুন