ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

শুভাগতর ফিফটি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৩ ১১:৪৪:১৩ এএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ৫:৫৬:২৫ পিএম
শুভাগতর ফিফটি
Voice Control HD Smart LED

ক্রীড়া প্রতিবেদক : বিসিএলের চতুর্থ রাউন্ডে প্রাইম ব্যাংক সাউথ জোনের বিপক্ষে তৃতীয় দিন শেষে ৪৪ রানে এগিয়ে আছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

শুভাগতর ফিফটি

দ্বিতীয় ইনিংসে ফিফটি পেয়েছেন শুভাগত হোম। তার ব্যাটেই বাড়ছে ওয়ালটনের লিড। বৃহস্পতিবার তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে ওয়ালটনের সংগ্রহ ৫ উইকেটে ১৮০ রান। শুভাগত ৫৫ ও জাকের আলী ১০ রানে অপরাজিত আছেন।

এর আগে প্রথম ইনিংসে ওয়ালটনের ২৬১ রানের জবাবে প্রাইম ব্যাংক করেছিল ৩৯৭ রান।

দলীয় শতরান ছাড়িয়ে ওয়ালটন

জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দলীয় শতরান ছাড়িয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোনের সংগ্রহ। প্রাইম ব্যাংক সাউথ জোন প্রথম ইনিংসে ৩৯৭ রানে আজ অলআউট হলে ব্যাটিং শুরু করে ওয়ালটন। দলটির হয়ে ওপেনার সাদমান ইসলাম ২৩, পিনাক ঘোষ ১০, আবদুল মজিদ ২৬ ও মার্শাল আইয়ুব ১৭ রানে ফিরে গেছেন। ইনিংসের ৪১তম ওভারে কামরুল ইসলাম রাব্বির করা প্রথম বলে শুভাগত হোম সিঙ্গেল নিলে দলীয় শতরান পূরণ হয় ওয়ালটনের।

৩৯৭ রানে অলআউট সাউথ জোন

এনামুল হক বিজয় ও ফজলে মাহমুদের পর হাফসেঞ্চুরির দেখা পান তুষার ইমরান ও রকিবুল হাসান। এই চার তারকার হাফসেঞ্চুরিতে ভর করে সবকটি উইকেট হারিয়ে ৩৯৭ রানে থেমেছে প্রাইম ব্যাংক সাউথ জোন। এর আগে নিজেদের প্রথম ইনিংসে ২৬১ রানে অলআউট হয়েছিল ওয়ালটন সেন্ট্রাল জোন। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং নামার আগে সাউথ জোনের বিপক্ষে ১৩৬ রানে পিছিয়ে রয়েছে ওয়ালটন।




রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge