ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সানের জোড়া গোলে গ্রুপ চ্যাম্পিয়ন সিটি

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৩ ১২:১৮:১৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ৩:১৭:৫৭ পিএম
সানের জোড়া গোলে গ্রুপ চ্যাম্পিয়ন সিটি
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক: হফেনহেইমের বিপক্ষে শেষ ম্যাচে হারলেও গ্রুপ সেরা হতে সমস্যা হতো না ম্যানচেস্টার সিটির। তবে জার্মান ক্লাবটির বিপক্ষে জয় দিয়েই চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের শেষটা রাঙিয়ে রাখল পেপ গার্দিওলার দলটি।

ইতিহাদ স্টেডিয়ামে সিটির জয়ে জোড়া গোল পেয়েছেন লেরয় সানে। তার গোলে ভর করে গ্রুপ ‘এফ’ এর ম্যাচে হফেনহেইমকে ২-১ গোলে হারিয়েছে সিটিজেনরা।

এর আগে হফেনহেইমের মাঠে জয় পেয়েছিল ম্যানসিটি। চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে জয়েও এবার সেই ধারাবাহিকতা ধরে রাখল দলটি। তবে ইতিহাদ স্টেডিয়ামে গতকাল ম্যাচের শুরুতেই এগিয়ে ছিল হফেনহেইম। ১৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে অতিথিদের এগিয়ে দেন আন্দ্রেই ক্রামারিচ। তবে বিশ্রামে যাওয়ার আগেই এই গোলের শোধ দেয় ম্যানসিটি। প্রথমার্ধের যোগ করা সময়ে ফ্রি-কিক থেকে গোল করে স্বাগতিক দর্শকদের উচ্ছ্বাস ফেরান সানে।

বিরতির পর চেনা মাঠে আক্রমণে এগিয়ে ছিল সিটি। ফলে ম্যাচের ৬১ মিনিটেই ব্যবধান বাড়ানোর সুযোগ পায় দলটি। এ সময় রহিম স্টার্লিংয়ের পাস থেকে নিজের জোড়া গোলের সঙ্গে দলের জয় নিশ্চিত করেন সানে। বাকি সময়ে আর গোল না আসায় ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার প্রশিক্ষিত দলটি।

এ জয়ে ৬ ম্যাচ শেষে ‘এফ’ গ্রুপের শীর্ষে থাকা ম্যানসিটির পয়েন্ট ১৩। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে নকআউট পর্বে সিটিজেনদের সঙ্গী হয়েছে অলিম্পিক লিয়ন। আর ৬ ম্যাচে মাত্র ৩ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে থেকে শেষ করেছে হফেনহেইম।




রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge