ঢাকা, সোমবার, ৭ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে গুলিবিদ্ধ সন্ত্রাসী ওয়াসিম মারা গেছে

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২২ ৮:৪৫:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২২ ১০:৪৫:৫২ পিএম
চট্টগ্রামে গুলিবিদ্ধ সন্ত্রাসী ওয়াসিম মারা গেছে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের কোতোয়ালি থানার আছদগঞ্জের শুঁটকিপট্টিতে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলিতে গুলিবিদ্ধ সন্ত্রাসী ওয়াসিম (৩৫) মারা গেছে।

গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে গোলাগুলি হয়। এতে ছয় পুলিশ সদস্য আহত হয়। সন্ধ্যায় সাজ্জাদ প্রকাশ রাজু (২২) নামে ওয়াসিমের আরেক সহযোগীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানার পুলিশ।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, পুলিশের ওপর হামলাসহ ১৪ মামলার আসামি ওয়াসিমকে গ্রেপ্তার করতে অভিযানে গেলে পুলিশের ওপর ওয়াসিম ও তার সহযোগীরা হামলা করে। এতে তিন কনস্টেবল ও তিন এসআই আহত হয়। সহযোগীরা পালিয়ে গেলেও ওয়াসিম গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হয়।

একই স্থানে গত বছর পুলিশকে কোপান এই ওয়াসিম। তখন তার কিরিচের আঘাতে কনস্টেবল রাসেল গুরুতর আহত হন। যার সাহসিকতার কারণে সেই সময়ে গ্রেপ্তার হন ওয়াসিম। এ ঘটনার জন্য পিপিএম পুরস্কারও পেয়েছিলেন সেই কনস্টেবল। জামিনে বের হয়ে আবার পুলিশের ওপর হামলা করলেন সন্ত্রাসী ওয়াসিম।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ এপ্রিল ২০১৯/রেজাউল করিম/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন