ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

দুটি অটোরিকশার সংঘর্ষে কলেজ ছাত্রী নিহত

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৩ ৫:৫০:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৩ ৬:২৪:৫৯ পিএম
দুটি অটোরিকশার সংঘর্ষে কলেজ ছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় দুটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্রী নিহত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার এলাসিন-টাঙ্গাইল সড়কের আটিয়া মাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীমা আক্তার বিথী (১৮) উপজেলার দেউলি ইউনিয়নের ঝুনকাই গ্রামের শওকত মল্লিকের মেয়ে। তিনি আটিয়া মহিলা মহাবিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের একাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন।

দেলদুয়ার থানার উপপরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন বলেন, দেলদুয়ার থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী সিএনজি অটোরিকশা উপজেলার আটিয়া মোড়ে এলাকায় পৌঁছলে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা দেলদুয়ারগামী অপর সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে বিথী নিহত হন। আহত হন দুইজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনালের হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় পুলিশ দুটি অটোরিকশা জব্দ করলেও এর চালকরা পালিয়ে যায়। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিথী টাঙ্গাইল থেকে কলেজে পরীক্ষা দেওয়ার জন্য যাচ্ছিলেন।

সহপাঠী সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পেয়ে কলেজের শত শত শিক্ষার্থী বিক্ষুব্ধ হয়ে টাঙ্গাইল-এলাসিন সড়কের সিলিমপুরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। শিক্ষার্থীরা জানান, এটা দুর্ঘটনা নয়, সরাসরি হত্যা। দ্রুতগতিতে চালাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। তারা চালকদের দ্রুত গ্রেপ্তার দাবি জানান।

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/১৩ মে ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন