ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জয়ের খবরের আগেই ৩ মুসলিমকে পেটালো গোরক্ষকরা

শাহেদ হোসেন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ২:০৮:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-৩১ ৪:১২:০৭ পিএম
জয়ের খবরের আগেই ৩ মুসলিমকে পেটালো গোরক্ষকরা
Walton E-plaza

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে লোকসভা নির্বাচনে হিন্দুত্ববাদী দল বিজেপির জয়ের খবর বের হওয়ার আগেই এক নারীসহ তিন মুসলিমকে গরুর মাংস বহনের অভিযোগ তুলে গাছের সাথে বেঁধে পেটানোর ঘটনা ঘটেছে। মধ্যপ্রদেশ রাজ্যের সিওনিতে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এনডিটিভি অনলাইন।

প্রত্যক্ষদর্শীদের ধারণ করা ভিডিওতে দেখা গেছে, প্রহারের শিকার তিনজনের মধ্যে দুজন স্বামী-স্ত্রী। ওই নারীর মাথায় স্যান্ডেল দিয়ে বারবার আঘাত করা হচ্ছিল। ওই নারী মাথা নিচু করে নীরবে প্রহার সহ্য করছিলেন। এসময় হামলাকারীরা ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিচ্ছিল।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা ললিত শাক্যবর বলেন, ‘ভিডিওটি চারদিনের পুরোনো। আটক পাঁচজনের মধ্যে চারজনকে আদালতে হাজির করার পর আদালতের আদেশে কারাগারে পাঠানো হয়েছে। আর একজনকে আদালতে হাজির করা হবে।’

নিজেকে ‘রাম সেনা’ সংগঠনের সদস্য দাবিকারী শুভনাম সিং নামের এক অভিযুক্ত ২৩ মে ভিডিওটি ফেসবুকে পোস্ট করেন। পরে অবশ্য তিনি এটি সরিয়ে নেন।

পুলিশ জানিয়েছে, ২২ মে ওই তিন মুসলিম একটি অটোরিকশায় করে যাচ্ছিলেন। তাদের কাছে গরুর মাংস রয়েছে দাবি করে গোরক্ষকদের একটি গ্রুপ তিনজনকে অটোরিকশা থেকে নামিয়ে একটি গাছের সঙ্গে বেঁধে ফেলে। তারপর এক এক করে তাদের পেটাতে শুরু করে। পরে তাদের মাটিতে ফেলে প্রহার করা হয়। এসময় রাস্তায় দাঁড়িয়ে তা দেখতে থাকেন পথচারীরা।




রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৯/শাহেদ/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন