ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বোয়িংকর্মীর শরীরে করোনা পজেটিভ

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৮, ১০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বোয়িংকর্মীর শরীরে করোনা পজেটিভ

মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক বহুজাতিক উড়োজাহাজ প্রস্তুত, বিক্রয়, নকশা তৈরি করা প্রতিষ্ঠান বোয়িংয়ের ওয়াশিংটনের এভারেত কারখানার এক কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  কোম্পানিটি এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিবৃতিতে বলা হয়েছে, আক্রান্ত কর্মীকে আইসোলেশনে নিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।  আর তার সংস্পর্শে আসা অন্য কর্মীদের নিজ থেকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

কোম্পানির ওয়েবসাইট সূত্রে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ওয়াশিংটনের এভারেত কারখানায় চওড়া বডির উড়োজাহাজ তৈরি করে বোয়িং।  যার মধ্যে রয়েছে ৭৪৭ এবং ৭৮৭ ড্রিমলাইনার।

যুক্তরাষ্ট্রের ৩০টির বেশি অঙ্গরাজ্যে এরইমধ্যে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এতে শেষ খবর পর্যন্ত অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে।  আক্রান্ত হয়েছেন সাত শতাধিক মানুষ।  এর মধ্যে ওয়াশিংটনেই আক্রান্ত হয়েছেন একশ ৮০ জন।  আর যুক্তরাষ্ট্রে মারা যাওয়া ২৭ জনের মধ্যে ২২ জনই ওয়াশিংটনের বাসিন্দা।

চীনের উহান থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে শেষ খবর পর্যন্ত চার হাজার ২৭ জনের মৃত্যু হয়েছে।  ভাইরাসটিতে বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা এক লাখ ১৪ হাজার ৪৪২ জন।  

 

ঢাকা/জনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়