ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দিল্লির সরকারি হাসপাতালের সব কর্মীর ছুটি বাতিল

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২০ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দিল্লির সরকারি হাসপাতালের সব কর্মীর ছুটি বাতিল

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় স্বাস্থ্য দফতরের অধীনস্থ হাসপাতালের ডাক্তার ও সাপোর্ট স্টাফসহ সব কর্মীর ছুটি বাতিল করে দিয়েছে দিল্লি সরকার। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা চার লাখ ছাড়িয়েছে। মৃত্যু প্রায় ১৩ হাজার মানুষের। বিশ্বে আক্রান্তের সংখ্যায় যুক্তরাষ্ট্র, ব্রাজিল ও রাশিয়ার পরে অবস্থান তাদের। দেশটিতে সবচেয়ে খারাপ পরিস্থিতি মহারাষ্ট্র ও তামিলনাড়ুতে। তাদের পরেই দিল্লির অবস্থান। শুক্রবার একদিনে ৩ হাজারের বেশি কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে ভারতের রাজধানীতে।

আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায়, চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছে হাসপাতালগুলো। এমন পরিস্থিতিতে সরকারি হাসপাতালের কর্মীদের ছুটি বাতিল করেছে দিল্লি কর্তৃপক্ষ।

শনিবার এক ঘোষণায় এ আদেশ দেয় দিল্লি সরকার, ‘স্বাস্থ্য ও পরিবার কল্যাণবিষয়ক দফতরের অধীনস্থ হাসপাতাল ও মেডিক্যাল ইনস্টিটিউশেনের সব এমডি, ডিন ও পরিচালকদের বলা হচ্ছে যে, তারা যেন তাদের অধীনে থাকা সব কর্মীদের ছুটি বাতিল করে অনতিবিলম্বে কাজে যোগ দেওয়ার নির্দেশ দেন।’

তবে জরুরি পরিস্থিতি তৈরি হলে কিংবা একেবারে না হলেই নয়, এমন ক্ষেত্রে সরকারি হাসপাতালের কর্মীদের ছুটি দেওয়া যাবে বলা হয়েছে ওই আদেশে।


ঢাকা/ফাহিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়