ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

যৌন হেনস্তার অভিযোগ নিয়ে থানায় অভিনেত্রী

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৮-০২ ১২:৫২:০৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-০২ ১২:৫২:০৭ পিএম
যৌন হেনস্তার অভিযোগ নিয়ে থানায় অভিনেত্রী
কোয়েনা মিত্র
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : অজ্ঞাত এক ব্যক্তির বিরুদ্ধে থানায় যৌন হেনস্তার অভিযোগ দায়ের করেছেন মডেল-অভিনেত্রী কোয়েনা মিত্র। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এক অপরিচিত ব্যক্তির কাছ থেকে ফোন কল পাচ্ছিলেন কোয়েনা। সেই ব্যক্তি ফোনে এই অভিনেত্রীকে রাতে তার সঙ্গে ঘুরতে যেতে বলেন। গত এক সপ্তাহে তাকে ৪০-৫০বার কল করেন ওই ব্যক্তি। সম্প্রতি কোয়েনাকে ফোন করে টাকা দেওয়া এবং তার সঙ্গে রাতে বাইরে যাওয়ার প্রস্তাব দেয় ওই ব্যক্তি। এছাড়া এ অভিনেত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি। এরপর কোয়েনা ওশিওয়ারা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

এ প্রসঙ্গে কোয়েনা বলেন, ‘২৪ জুলাই থেকে অপরিচিত নম্বর থেকে ফোন কল পেতে থাকি। আমাকে লাগাতার ফোন করতে থাকে। এরপর আমার হ্যান্ডসেট পরিবর্তন করি। সচরাচর অপরিচিত নম্বরের ফোন কল রিসিভ করি না। কিন্তু একবার যখন একটি ফোন কল রিসিভ করি, অপরপ্রান্ত থেকে উদ্ভট ও নোংরা কথা বলতে শুরু করে। অত্যন্ত ক্ষিপ্ত হই। এরপর একের পর এক কল আসতে থাকে যার উত্তর দিতে দিতে আমি ক্লান্ত হয়ে যাই। একদিন বাদে সে আবার আমাকে ফোন কল করে এবং আমি ক্ষেপে গেলে সে আমাকে মারাঠি ভাষায় গালিগালাজ করে। যখন কোনোভাবেই ফোন কল বন্ধ হচ্ছিল না তখন থানায় যাওয়ার সিদ্ধান্ত নিই।’

থানায় দায়িত্বরত একজন পুলিশ বলেন, ‘ওই ফোন কলারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৫০৯ ধারায় (নারীর সম্মানহানির জন্য শব্দ, ইঙ্গিত অথবা কোনো কাজ করা) অভিযোগ দায়ের হয়েছে এবং এ বিষয়ে তদন্ত করছি।’

৩৭ বছর বয়সি এ অভিনেত্রী রাম গোপাল ভার্মা পরিচালিত রোড (২০০৯) সিনেমার ‘খুল্লাম খুল্লা’ গানের মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন। এরপর হেয় বেবি, আপনা স্বাপ্না মানি মানি এবং মুসাফিরসহ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৭/মারুফ/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge