ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পদত্যাগ করবেন মেয়র কামাল

জে.খান স্বপন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০১ ৭:৩৩:০১ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০২ ৮:১৫:১৯ এএম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : নির্ধারিত ৫ বছর মেয়াদ পূর্ণ হওয়ার ২২ দিন আগে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নির্বাচিত মেয়র আহসান হাবিব কামাল পদত্যাগ করবেন।

গত ৩০ জুন বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেরনিয়াত সাদিক আব্দুল্লাহ মেয়র নির্বাচিত হন। তবে এ নির্বাচনে নির্বাচিতদের গেজেট এখনো প্রকাশিত হয়নি।

নগরবাসীর সেবাসহ দাপ্তরিক স্বাভাবিক কাজকর্ম করতে পারছেন না অভিযোগ করে আগামী ৪ অক্টোবর পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন আহসান হাবিব কামাল। আজ সোমবার নগরীর কালুশাহ সড়কের নিজ বাসায় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

এ সময় কামাল বলেন, ২০১৩ সালের ১৫ জুনের নির্বাচনে তিনি জনগণের প্রত্যক্ষ ভোটে মেয়র নির্বাচিত হন। গত কয়েক বছর ধরে শত প্রতিকূলতার মধ্যে নগর ভবনের স্বাভাবিক কার্যক্রম করে আসছিলেন। কিন্তু গত জুন মাস থেকে অদৃশ্য শক্তির কারণে তার আর্থিক ক্ষমতা কেড়ে নেওয়া হয়েছে।

তিনি বলেন, নগর ভবন এবং নগরবাসীর জন্য সেবামূলক কাজ করতে পারছিলেন না। তাই এই পদে আকড়ে থাকা অর্থহীন। এ কারণে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। আগামীকাল মঙ্গলবার তিনি শেষ অফিস করবেন। আগামী ৪ অক্টোবর নিয়মানুযায়ী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পদত্যাগপত্র জমা দেবেন।



রাইজিংবিডি/বরিশাল/১ অক্টোবর ২০১৮/জে.খান স্বপন/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন