ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তৃতীয় দিনে তিতাস, নৌ ও সেনাবাহিনীর জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১১ ৮:৩২:২১ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১১ ৮:৩২:২১ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় চলছে ‘ওয়ালটন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০১৮’। আজ মঙ্গলবার প্রতিযোগিতার তৃতীয় দিনে এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। তাতে জয় পেয়েছে বাংলাদেশ তিতাস ক্লাব, বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ সেনাবাহিনী।

আজ মঙ্গলবার ‘খ’ গ্রুপের ৫ম ম্যাচে তিতাস ক্লাব ২৫-১৯, ২৫-০৯, ২৩-২৫, ২৫-১৫ পয়েন্টে (৩-১ সেটে) বাংলাদেশ আনসারকে পরাজিত করে। ‘ক’ গ্রুপের তৃতীয় ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ২৫-১৬, ২৫-১৫, ২৫-০৯ পয়েন্টে (৩-০ সেটে) বাংলাদেশ পুলিশকে     পরাজিত করে। ‘ক’ গ্রুপের চতুর্থ খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ২৫-০৪, ২৫-০৯, ২৫-১৪, পয়েন্টে (৩-০ সেটে) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে পরাজিত করে। ‘খ’ গ্রুপের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ বিমান বাহিনী এবং বিকেএসপি। ম্যাচটি এ রিপোর্ট লেখা পর্যন্ত চলছিল।

আগামীকাল বুধবার ‘ক’ গ্রুপের ম্যাচে সকাল সাড়ে নয়টায় মুখোমুখি হবে বাংলাদেশ পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। সকাল সাড়ে ১১টায় খ গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ও বিকেএসপি। দুপুর ২টায় খ গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ নৌবাহিনী ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। আর বিকেল ৪টায় খ গ্রুপের আরেক ম্যাচে লড়বে বাংলাদেশ বিমানবাহিনী ও তিতাস ক্লাব।

এবারের এই প্রতিযোগিতায় ৯টি দল দুটি গ্রুপে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। ‘খ’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, তিতাস ক্লাব, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

 



প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ২০ হাজার, রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ১৫ হাজার টাকা এবং তৃতীয় স্থান অধিকারকারী দল ১০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রতিযোগিতার বেস্ট অ্যাটাকার, বেস্ট সেটার, বেস্ট ব্লকার ও বেস্ট লিবারোকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতা চলবে ১৭ ডিসেম্বর পর্যন্ত।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন