ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে তরুণ ভোটারদের ব্যতিক্রম রোড শো

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৭ ১০:৩২:৫৮ এএম     ||     আপডেট: ২০১৮-১২-২৭ ১০:৩২:৫৮ এএম
চট্টগ্রামে তরুণ ভোটারদের ব্যতিক্রম রোড শো
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: আকাশে উড়ছে ড্রোন, রাজপথে দুই সহস্রাধিক মোটরসাইকেল, অর্ধসহস্রাধিক কার-মাইক্রোবাস, পাজেরোর বহর। খোলা ট্রাকে জায়ান্ট স্ক্রিনে উন্নয়নচিত্র তুলে ধরে নৌকায় ভোট প্রার্থণা।

এমনই দৃশ্যপট ছিল বুধবার বিকেল থেকে রাত রাত অবধি চট্টগ্রাম মহানগরীতে। চট্টগ্রামের তরুণ ভোটাররা নৌকার পক্ষে এভাবেই বিশাল মিছিল নিয়ে প্রচারে নামে।

চট্টগ্রাম ১৩ (আনোয়ারা কর্ণফুলী) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সমর্থনে তরুণ ভোটারদের এই রোড শো ও মিছিলের আয়োজন করেন ও নেতৃত্ব দেন চট্টগ্রামের তরুণ উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ। রোড শো’তে অংশ নেয় আনোয়ারা-কর্ণফুলী আসনের ১০ হাজারেরও বেশি তরুণ ভোটার।

চট্টগ্রাম মহানগরীর দুই নম্বর গেইট থেকে শুরু হয়ে নগরীর গোলপাহাড়, প্রবর্তক, চকবাজার, লালদিঘি, কোতোয়ালী, সদরঘাট, কর্ণফুলী নতুন ব্রিজ, মইজ্জার টেক, কেইপিজেড, কর্ণফুলী উপজেলা এবং আনোয়ারা উপজেলা হয়ে পুনরায় চট্টগ্রাম মহানগরীতে এসে শেষ হয় এই বিশাল রোড শো ও মিছিল।

এতে তরুণ বাইকারদের অংশগ্রহণের পাশাপাশি নজর কাড়ে নারী বাইক ও বাইকারদের স্বতস্ফুর্ত অংশগ্রহণ। এছাড়া ড্রোনের মাধ্যমে পুরো রোড শো’র ভিডিও ধারণ এবং জায়ান্ট স্ক্রিনে ভ্রাম্যমান ভিডিও প্রদর্শনীর ধারণাটিও প্রথমবারের মতো চট্টগ্রামের কোন সংসদীয় আসনে নির্বাচনী প্রচারে ব্যবহৃত হলো।

এই রোড শোতে সিনিয়র আওয়ামীলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট এবং কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহাম্মেদ, বড় উঠান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান খানসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ ডিসেম্বর ২০১৮/রেজাউল/টিপু

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge