ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পাকিস্তানে গিয়ে খেলতে চান ফিঞ্চ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ১:১৬:২১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ১:২১:৪০ পিএম

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন অসিদের নেতৃত্বে রয়েছেন অ্যারন ফিঞ্চ। কখনো পাকিস্তানের মাটিতে না খেললেও দেশটির ভক্ত ও সমর্থকদের আবেগ সম্পর্কে ভালো ধারনা রয়েছে তার। ওই দেশটিতে গিয়ে ক্রিকেট খেলার ইচ্ছের কথা জানিয়েছেন অস্ট্রেলিয়ান এ তারকা।

টন্টনে আজ বাংলাদেশ সময় সাড়ে তিনটায় পাকিস্তানের মুখোমুখি অস্ট্রেলিয়া। আগের দিন ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে পাকিস্তানে খেলার ইচ্ছার কথা জানিয়ে ফিঞ্চ বলেন, ‘শুনেছি পাকিস্তান দারুণ একটি দেশ। আগে যারা সেখানে খেলেছে তাঁদের কাছ থেকে শুনেছি, সেখানে খেলার অভিজ্ঞতা কত দারুণ। আমি পাকিস্তানে গিয়ে খেলতে পছন্দই করব। খেলাটির প্রতি পাকিস্তানের সমর্থকদের আবেগ কতটা বেশি, সেটা আমরা সবাই জানি। পাকিস্তানে যখন পিএসএলের খেলা হলো, প্রতি মিনিটে মাঠে দর্শক ঢুকতে দেখেছি।’

২০০৯ সালে শ্রীলঙ্কান টিম বাসে সন্ত্রাসী হামলার পর থেকে পাকিস্তানে বড় কোনো দল আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলতে যায়নি। ছোট কয়েকটি দলের সফর ও পিএসএল টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আবারো ঘরের মাঠে ক্রিকেট ফেরাতে চেষ্টা করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। কখনো দেশটিতে না খেললেও সেই পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরুক; এমনটা প্রত্যাশা করেন ফিঞ্চ।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন