ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঈশ্বরদীতে কনে অপহরণ চেষ্টা, অস্ত্রসহ আটক ৩

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৪, ১২ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈশ্বরদীতে কনে অপহরণ চেষ্টা, অস্ত্রসহ আটক ৩

পাবনা প্রতিনিধি: ঈশ্বরদীতে বিয়ে পন্ড করে কনে অপহরণের চেষ্টাকালে ৩জনকে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী মুন্নার মোড় সংলগ্ন সান্টু প্রামানিকের বাড়িতে মঙ্গলবার (১১ জুন) রাতে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- একই এলাকার মঞ্জুর রহমানের ছেলে সোহরাব হোসেন নাসিম (২৪), চরমিরকামারী গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শামসুল হক (২৬ ও কোলেরকান্দি বটতলা এলাকার আইয়ুব কাজীর ছেলে আশিকুর রহমান (২২) ।

পুলিশ আটককৃতদের মধ্যে আশিকুর রহমানের কাছ থেকে গুলি ভর্তি একটি পিস্তল উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ওই গ্রামের সান্টু প্রামানিকের মেয়ের সাথে নাটোরের বাঘা উপজেলার এক ছেলের বিয়ের দিন ঠিক করে তার পরিবার। কিন্তু ওই মেয়ের সাথে আশিকুর রহমানের প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার নির্ধারিত সময়ে বরপক্ষের লোকজন আসলেও বিয়েটি পন্ড হয়ে যায়। বিয়ে পন্ড করার পর ঘটনার রাতেই রাতে আশিকুর রহমান অস্ত্রসহ কয়েকজন যুবক নিয়ে কনেকে তুলে আনতে ওই বাড়িতে যান। এ সময় বাধা দিলে যুবকরা কনের মা, বোনসহ কয়েকজনকে মারধর করে। পরে তাদের চিৎকারে গ্রামবাসী জড়ো হয়ে তাদের ৩ জনকে আটক করে স্থানীয় জনতা। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে ৩ জনকে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, পরিকল্পিতভাবেই কনেকে অপহরণ করা হচ্ছিল। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্য পাওয়া গেছে। অস্ত্র উদ্ধার ও অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১২ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।



রাইজিংবিডি/পাবনা/১২ জুন ২০১৯/শাহীন রহমান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়