ঢাকা, মঙ্গলবার, ৪ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

টি শার্ট পড়া যুবককে খুঁজছে পুলিশ

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৯ ৬:০১:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৯ ৯:০৪:১৫ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক: সাদা টি শার্ট পরিহিত যুবককে খুঁজছে পুলিশ। তারই সহায়তায় খিলগাঁও তালতলা মার্কেটের বিপরীতে ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম বুথের সিস্টেম হ্যাক করে অর্থ আত্মসাৎ করে ইউক্রেনের নাগরিকরা।

এ যুবককে গ্রেপ্তার করতে পারলে সেক্ষেত্রে অন্যদের সম্পৃক্ততা বেরিয়ে আসতে পারে বলে পুলিশ কর্মকর্তারা মনে করছেন।

বুধবার বিকেলে ডিএমপির মিডিয়া শাখার প্রধান মাসুদুর রহমান রাইজিংবিডিকে বলেন, ‘ঘটনার পর থেকেই গোপনে বিভিন্ন স্থানে ওই যুবকের খোঁজ করা হয়। কিন্তু তার সন্ধান মেলেনি। ইউক্রেনের নাগরিকরা বাংলাদেশে আসার পর থেকেই ওই যুবকের সঙ্গে যোগাযোগ ছিল।’

পুলিশ জানায়, তদন্তে দেখা গেছে ৩০ মে ইউক্রেনের সাত জন নাগরিক যখন বিমানবন্দরে এসে নামে তখন দায়িত্বরত নিরাপত্তাকর্মীদের সঙ্গে ওই যুবকের কথা হয়। পরে ক্যানপি গেট পেরিয়ে ইউক্রেনের নাগরিকদের সঙ্গে সে বেরিয়ে যায়। এ সময় সে সাদা টি শার্ট পরিহিত ছিল। ওই যুবক ও ইউক্রেনের সাত নাগরিক বিমানবন্দর থেকে বের হয়ে চলে যায়। কোন ব্যক্তি ওই যুবকের পরিচয় কিংবা তার সম্পর্কে কোন তথ্য পেলে তা ডিএমপি’র গোয়েন্দা পূর্ব বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার খিলগাঁও জোনাল টিমের (০১৭১৩৩৯৮৫৯৬) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে পুলিশ।

ইতোমধ্যেই ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথের সিস্টেম হ্যাক করে অর্থ আত্মসাৎ করার ঘটনায় ইউক্রেনের ছয় নাগরিককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। জালিয়াতির ঘটনায় ওই যুবকও জড়িত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৯/মাকসুদ/শাহনেওয়াজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন