ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে প্রতিবেদন ২৮ জুলাই

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৯ ৭:৩৪:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৯ ৭:৩৪:৫৩ পিএম
আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে প্রতিবেদন ২৮ জুলাই
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক : গর্ভপাতের চেষ্টা, নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ এনে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৮ জুলাই রেখেছেন আদালত।

বুধবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকা মহানগর হাকিম মো. তোফাজ্জল হোসেন প্রতিবেদন দাখিলের পরবর্তী এ তারিখ ধার্য করেন।

গত ১১ মার্চ দিলদার আহমেদের ছেলে ও বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদের স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসা (২৬) আদালতে মামলাটি দায়ের করেন। এতে দিলদারের সঙ্গে আপন রিয়েল এস্টেটের পরামর্শক ও তত্ত্বাবধায়ক মো. মোখলেসুর রহমানকেও আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালে সাফাতের সঙ্গে বাদীর বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই থাকেন তিনি। বর্তমানে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকেই শ্বশুর দিলদার আহমেদ তার ওপর নির্যাতন করে আসছেন। স্বামীর অনেক অনৈতিক কাজে বাদী বাধা দিলেও শ্বশুর উল্টো তাকে উৎসাহিত করতেন এবং সহযোগিতা করতেন। স্বামী কয়েক মাস জেলহাজতে থাকার পর গত ৩১ নভেম্বর জামিনে মুক্ত হলে ওই বিষয়ে (গর্ভধারণ) তাকে জানালে ক্ষিপ্ত হয়ে গত ১৩ ফেব্রুয়ারি জামিন বাতিল করিয়ে কারাগারে পাঠান। এরপর থেকে গর্ভপাতের জন্য চাপ প্রয়োগ করেন।

গত ৫ মার্চ রাত ৮টার দিকে বাদী ওষুধ ও স্বামীর প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য নিকটস্থ মার্কেটে যান। বাসায় ফেরার পর দিলদার আহমেদ ও মোখলেছুর রহমান মাথায় পিস্তল ঠেকান, থাপ্পড় মারেন ও গর্ভপাত করানোর উদ্দেশ্যে তলপেটে লাথি মারার চেষ্টা করেন। পরে স্বর্ণালংকার ও নগদ টাকা রেখে এক কাপড়ে বাসা থেকে বের করে দেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদ। বর্তমানে তিনি কারাগারে আছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৯/মামুন খান/শাহনেওয়াজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge