ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঢাবিতে সহিংসতার চার মামলায় প্রতিবেদন ২ সেপ্টেম্বর

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৯, ১৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাবিতে সহিংসতার চার মামলায় প্রতিবেদন ২ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক : কোটা সংস্কার আন্দোলনের সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলাসহ সহিংসতার ঘটনায় দায়ের করা চার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ২ সেপ্টেম্বর  প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

বুধবার মামলাগুলো তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তারা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী   প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন। এ নিয়ে ১২ দফা তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য সময় নিয়েছেন তদন্ত কর্মকর্তারা।

প্রসঙ্গত, গত ৮ এপ্রিল রাত ১টার দিকে সহস্রাধিক বিক্ষোভকারী উপাচার্যের বাসভবনে প্রবেশ করে। তারা মূল ফটক ভেঙে ফেলে এবং দেয়াল টপকে বাসায় ঢুকে পড়ে। তাদের হাতে রড, হকিস্টিক, লাঠি ও বাঁশ ছিল। এছাড়া, উপাচার্যের বাসভবনের আশপাশে একাধিক মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

উপাচার্যের বাড়িতে হামলার ঘটনায় ১০ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্য ও শাহবাগ থানা পুলিশ বাদী হয়ে অপর তিনটি মামলা দায়ের করে। তবে চারটি মামলার কোনোটিতেই কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি।

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৯/মামুন খান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়