ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্টার বন্ডের ১৭ কিশোর সংশোধনাগারে

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ২৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্টার বন্ডের ১৭ কিশোর সংশোধনাগারে

জ্যেষ্ঠ প্রতিবেদক : রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকা থেকে ১৭ কিশোরকে আটক করেছে র‌্যাব। তারা কিশোর গ্যাংস্টার বন্ডের সক্রিয় সদস্য। পরে তাদের সাজা দিয়ে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে বলে র‌্যাব কর্মকর্তারা জানান।   

রোববার সকালে র‌্যাব হেডকোয়াটার্সের সিনিয়র এএসপি মিজানুর রহমান জানান, শনিবার দিনভর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছুরি, ব্লেড ও ধারালো অস্ত্র জব্দ করা হয়।   আটককৃতদের গ্রুপের নাম 'স্টার বন্ড'। এক বছর আগে প্রতিপক্ষ আরেক কিশোর গ্রুপের হাতে তাদের এক সদস্য খুন হয়।

র‌্যাব জানায়, শুক্রবার সশস্ত্র অবস্থায় রায়েরবাজার এলাকায় মহড়া দেয় তারা। সাদা পোশাকে র‌্যাবের এক সদস্য তাদের বাঁধা দিতে চাইলে তার ওপরও হামলা চালায়। তারা বয়সে কিশোর হলেও দিনের আলোতে বেপোরোয়া, রাতে মাদক চোরাকারবারি এবং ছিনতাইকারী।

অভিযানে নেতৃত্বে থাকা র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, ‘এই এলাকায় যত ছিনতাই, মাদক ব্যবসা হয় এর সঙ্গে এই কিশোররা জড়িত। এই গ্যাংদের নিয়ন্ত্রণ করা না গেলে ছিনতাই ও মাদক নিয়ন্ত্রণ করা যাবে না। এ কারণে তাদের এক বছর করে সাজা দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।’

র‌্যাব বলছে,   ‘স্টার বন্ড’ গ্রুপের প্রধান সানাকে এখনও গ্রেপ্তার করা যায়নি। ধরা ছোয়ার বাইরে ‘স্টার বন্ড’ গ্রুপের প্রতিপক্ষ কিশোর গ্রুপ ‘মোল্লা রাব্বি’ গ্রুপও।

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৯/মাকসুদ/হাকিম মাহি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়