ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চাকরিপ্রার্থীকে ধর্ষণ : ফাহিমকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাকরিপ্রার্থীকে ধর্ষণ : ফাহিমকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : চাকরির ইন্টারভিউ দিতে এসে তরুণীর গণধর্ষণের শিকার হওয়া মামলায় আটককৃত ফাহিম আহমেদ ফয়েজকে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার তিন দিনের রিমান্ড শেষে ফাহিমকে আদালতে হাজির করে ফের ৫ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান রিমান্ডের আবেদন নামঞ্জুর করে আগামী তিন কার্যদিবসের মধ্যে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গত ২৯ আগস্ট এ আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, গত ২৭ আগস্ট বিকেলে ওই তরুণী শ্যামলী মেইন রোডের ৩৫/১/বি নং বাড়ীর ৫ম তলায় যায় একটি চাকুরির ইন্টারভিউ দিতে। তখন ফাহিম আহমেদ মেয়েটিকে একটি চেয়ারে বসতে দেয় এবং চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করে ও এক পর্যায়ে তাকে সিগারেট ও ওয়াইন অফার করে।

ভিকটিম তা না খাওয়ায় আসামি তাকে কোকোকোলার সাথে রেড ওয়াইন মিশিয়ে ছল চাতুরি করে খাওয়ায়। পরে ভিকটিম শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়ে। প্রথমে ফাহিম আহমেদ ও পরে নাহিদ পাটোয়ারী তাকে ধর্ষণ করে। ভিকটিম অচেতন হয়ে পড়লে আসামিরা তার চোখে, মুখে পানি দিয়ে জ্ঞান ফিরিয়ে আনে।

এরপর ভিকটিম অনেক অনুনয়, বিনয় করে বাসায় ফিরে আসেন। পরবর্তিতে ভিকটিম থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। মামলাটিতে নাহিদকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


রাইজিংবিডি/ঢাকা/২ সেপ্টেম্বর ২০১৯/মামুন খান/নবীন হোসেন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়