ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আবরার হত্যা: ভারতে পালানোর সময় শামীম গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১১ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবরার হত্যা: ভারতে পালানোর সময় শামীম গ্রেপ্তার

সাতক্ষীরা সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় আবরার ফাহাদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি শামীম বিল্লাহকে (২১) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার বিকেলে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানিয়েছেন।

তিনি জানান, ভোমরা স্থলবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিএমপির গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের একটি দল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শামীম জানিয়েছেন তিনি বিকেলে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছিলেন।

শামীম সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বিরুলিয়া ইউনিয়নের ইছাপুর খানপুর গ্রামের আমিনুর রহমান বাবলু সরদারের ছেলে এবং বুয়েটের ন্যাভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র। আবরার হত্যার পর তিনি সাতক্ষীরায় চলে আসেন।

বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে হত্যার পর তার বাবার করা হত্যা মামলার ১৪ নম্বর আসামি তিনি। এ নিয়ে এই হত্যার এজাহারভুক্ত ১৪ জনসহ ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুয়েটের শেরে বাংলা হলের আবাসিক ছাত্র ও ইলেকটিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদকে গত রোববার রাতে ছাত্রলীগের এক নেতার কক্ষে নিয়ে নির্যাতন চালিয়ে হত্যা করা হয়।


ঢাকা/মাকসুদ/শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়