ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘আমি আবরারকে মারিনি’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি আবরারকে মারিনি’

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পেটানোর কথা অস্বীকার করেছেন এ এস এম নাজমুস সাদাত।

বুধবার আদালতে রিমান্ড শুনানিতে তিনি বলেন, বড় ভাইদের কথায় আমি আবাররকে রুম থেকে ডেকে আনি। তবে আমি আবরারকে মারিনি।

এ এস এম নাজমুস সাদাত বুয়েটের যন্ত্র প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি আবরার ফাহাদ হত‌্যা মামলার আসামি।

মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ জোনাল টিমের পরিদর্শক মো. ওয়াহিদুজ্জামান এ আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

রাষ্ট্রপক্ষে পুলিশের জিআরও এসআই মাজহারুল ইসলাম ও সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন।

তবে সাদাতের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। আইনজীবী না থাকায় ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূইয়া তাকে জিজ্ঞেস করেন, তার কিছু বলার আছে কি না? তখন সাদাত বিচারককে বলেন, আমি বড় ভাইদের কথায় আবাররকে রুম থেকে ডেকে আনি। তবে আমি আবরারকে মারিনি। তখন বিচারক সাদাতের কাছে জানতে চান, বড় ভাই কারা? এ প্রশ্নের জবাবে অনিক, সকাল, মুজাহিদ, রবিন ও মনিরের নাম বলেন সাদাত। এরপর বলেন, ওরাই আবাররকে মেরেছে। আমি রাত সাড়ে ১২টায় চলে আসি। এরপর কী হয়েছে, আমি কিছু জানি না।

এরপর আদালত এ এস এম নাজমুস সাদাতের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ এস এম নাজমুস সাদাত জয়পুরহাট জেলার সদর থানার কড়ই উত্তর পাড়ার মো. হাফিজুর রহমানের ছেলে। মঙ্গলবার ভারতে পালানোর সময় দিনাজপুরের বিরামপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


ঢাকা/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়