ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

দুই ছাত্র অপহরণে অভিযুক্তরা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই ছাত্র অপহরণে অভিযুক্তরা রিমান্ডে

কুড়িগ্রামের আইনজীবী ফখরুল ইসলামের ছেলে ও শ‌্যালককে ঢাকা মোহাম্মদপুর থেকে অপহরণের ঘটনায় আট জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ ওই আট জনকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন মশিউর রহমান পাপ্পু (৩৪), ইমতিয়াজ আহমেদ (৩০), মাহমুদুর রহমান রাসেল (৩২), তুষার (৩৪), আরিফুল ইসলাম নিশান (৩০), শফিকুল ইসলাম (২৮), ফখর উদ্দিন (২৪) ও নোমান (২৫) ।

রোববার ওই ৮ আসামিকে আদালতে হাজির করার পর আসামিদের পক্ষে মোহাম্মদ শাকিল খান রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন।

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ অস্ত্র মামলায় মশিউর রহমানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ডিবি পুলিশের পোশাক উদ্ধারের মামলায় মশিউর রহমান বাদে অপর সাত আসামির এক দিন করে রিমান্ডের আদেশ দেন একই আদালত।

গত ২১ জানুয়ারি দুপুরে মোহাম্মদপুরের তাজমহল রোডের মিনার মসজিদ এলাকা থেকে কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের ছেলে এ-লেভেলের ছাত্র দিবস ও শ‌্যালক ধ্রুবকে অপহরণ করা হয়। অপহরণকারীরা দিবসের পরিবারের কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ২৪ জানুয়ারি এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন দিবসের বাবা ফখরুল ইসলাম।

তবে গতকাল শনিবার সন্ধ্যায় ডেমরা ও ফকিরাপুল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় অপহৃত এ-লেভেল পড়ুয়া তানজিম আল ইসলাম দিবস (১৭) ও ঢাকা কলেজের শিক্ষার্থী খালিদ হাসান ধ্রুবকে (১৯) উদ্ধার করা হয়।


ঢাকা/মামুন খান/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়