ঢাকা, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

ইয়াবাসহ আটক সেই ছাত্রলীগ নেতা

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৬ ৯:১০:৪৪ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৬ ৯:১০:৪৪ পিএম

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন সাংবাদিকদের হেনস্থা করার দায়ে বহিষ্কার হওয়া ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম খান রিয়াদকে ইয়াবাসহ আটক করা হয়েছে।

রোববার রাতে সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, শনিবার রাত ২টার দিকে রিয়াদ ও খোকন নামে দুজনকে আটক করা হয়েছে। সূত্রাপুর থানার রায়সাহেব বাজার এলাকায় তাদের কাছে চার পিস ইয়াবা পাওয়া গেছে।

গত ১ ফেব্রুয়ারি গেণ্ডারিয়া এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের সংগ্রহকালে বাংলাদেশ প্রতিদিনের মাহবুব মমতাজি, ডেইলি বিজনেস স্ট্যান্ডার্ডের নূরুল আমিন জাহাঙ্গীর ও দিন প্রতিদিনের সাংবাদিক পাপনকে হেনস্থা করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াদ ও তার সহযোগীরা। পরে উল্টো তিন সাংবাদিকের নামে গেণ্ডারিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন রিয়াদ। জিডিতে তিন সাংবাদিকের বিরুদ্ধে রিয়াদ অভিযোগ করেন, সাংবাদিকরা কেন্দ্রে ‘বিএনপি-জামায়াতের এজেন্ট’ হিসেবে গোলযোগ সৃষ্টির চেষ্টা করেছেন।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে অস্ত্র কেনাবেচার সময় নাহিদুল ইসলাম ও নাজমুল হোসেন নোমান নামে দুজনকে বিদেশি অস্ত্রসহ গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে জানা যায়, রিয়াদ পেশাদার অস্ত্র ব্যবসায়ী। তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে বলেন, ছাত্রলীগ নেতা রিয়াদ ও কামরুল ইসলাম তাদের অস্ত্র বিক্রির দায়িত্ব দিয়েছিলেন।


ঢাকা/মাকসুদ/রফিক