ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকা থেকে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের মারামারির প্রস্তুতির সময় পাঁচজনকে আটক করেছে র‌্যাব-২।

এরা হলো- মো. হাসান (১৭), মো. শাকিল হোসেন (১৬), মো. হাসান (১৫), মো. রিয়াজ (১৮) ও মো. সুমন (২৬)।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে র‌্যাব-২ এর কোস্পানি কমান্ডার ও পুলিশ সুপার মহিউদ্দীন ফারুকী জানান, সোমবার (৩০ মার্চ) দিনগত রাত পৌনে ৯টার দিকে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ধারালো দা, লোহার তৈরি দুইটি ধারালো দামা, স্টিলের তৈরি একটি চাপাতি ও লোহার তৈরি একটি ছুরি উদ্ধার করা হয়।

মহিউদ্দীন ফারুকী বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মোহাম্মদপুরের লাউতলা বস্তি ও পাশ্ববর্তী বোর্ডগার্ডের বরকত মিয়ার বস্তিতে কিছু সংখ্যক কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে দফায় দফায় মারামারিসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ‌্যা সোয়া ৭টার দিকে  চাঁদ উদ্যানের লাউতলা বস্তির ৬ নম্বর রোডের  হাক্কা গুড়ায় দুইপক্ষের ৩০ থেকে ৩৫ জন লোক দা, ধামা, চাপাতি, ছুরি ও লাঠি সোঠা নিয়ে অবস্থান করে এবং পরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।  তাৎক্ষণিক র‌্যাব-২ এর একটি টিম সেখানে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় তাদের ঘেরাও করলে অনেকে পালিয়ে যায়। এসময় পাঁচজনকে আটক করা হয়।

মোহাম্মপুর থানায় অস্ত্র আইনে মামলা করে পাঁচজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানান মহিউদ্দীন ফারুকী।


ঢাকা/নূর/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়