ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

ভাড়াটিয়াকে পিটিয়ে বাড়িওয়ালা গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২০ ৫:৪৬:৪০ এএম     ||     আপডেট: ২০২০-০৫-২০ ৬:১০:১৪ এএম

পুরান ঢাকায় ভাড়া না পেয়ে ভাড়াটিয়া ও তার দুই ছেলেকে বেধড়ক পিটিয়েছেন এক বাড়িওয়ালা ও তার ভাতিজা। আহতদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বাড়ির মালিক ও তার ভাতিজাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মে) রাতে এ নিশ্চিত করেছেন চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মওদুদ আহমেদ।

তিনি রাইজিংবিডিকে বলেন, ‘ভাড়াটিয়া ও তার ছেলেদের শরীরে জখমের চিহ্ন আছে। রাজু ও তার ভাতিজা সোহানকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা দুজনে মিলে ভাড়াটিয়া পরিবারটির ওপর হামলা করেছে বলে আমরা জানতে পেরেছি।’

ভুক্তভোগী ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, পরিবারটি পুরান ঢাকার হোসেনী দালানের শিয়া মসজিদ এলাকার একটি বাসায় ১২ হাজার টাকা মাসিক ভাড়ায় থাকেন।

মঙ্গলবার বিকেলে বাড়িওয়ালা রাজু ভাড়াটিয়া হান্নানকে রাস্তায় পেয়ে ভাড়া দাবি করেন। হান্নান দিতে অপারগতা প্রকাশ করেন। তখন রাজু ও তার ভাতিজা সোহান মিলে হান্নানকে মারধর করতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে হান্নানের দুই ছেলে আসলে তাদেরও মারধর করা হয়।

হান্নান রাইজিংবিডিকে জানান, তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে পিঠা বিক্রি করেন। তার দুই ছেলে ঝাল মুড়ি বিক্রি করেন। করোনার কারণে তারা ব্যবসা করতে পারছেন না। এ কারণে তিন মাসের ভাড়া বকেয়া পড়েছে। বকেয়া ভাড়ার বিষয়ে বাড়িওয়ালা বিভিন্ন সময় হুমকি দিচ্ছিল।

 

ঢাকা/মাকসুদ/রফিক