ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন শোরুমে ডাকাতি: দুজন ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ৭ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ওয়ালটন শোরুমে ডাকাতি: দুজন ফের রিমান্ডে

রাজধানীর পান্থপথের ওয়ালটন শোরুমে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলায় সুমন ও রানা নামের দুই আসামির ফের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৭ জুলাই) প্রথম দফা রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে ফের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র শীল।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল তাদের ফের দুই দিনের রিমান্ডের আদেশ দেন। আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

গত ৫ জুলাই এ দুই আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন সাথী নামের এক আসামিকে কারাগারে পাঠানো হয়। এর আগে রবিউল ইসলাম নামের আরেক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে সে কারাগারে আছে।

গত ২৩ জুন মধ্যরাতে পান্থপথের ওয়ালটন প্লাজা শোরুমে ডাকাতি হয়। এ ঘটনায় ওয়ালটন শোরুমের টিম ম্যানেজার রানা মিয়া পরেরদিন শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, পান্থপথ ওয়ালটন প্লাজার মালামাল কিশোরগঞ্জ জেলার ডিলারের কাছে (রহমত ইলেকট্রনিকস) পৌঁছানোর উদ্দেশে ওয়ালটন কোম্পানির নিজস্ব পরিবহনে করে (ঢাকা মেট্রো ড-১১-৭০-৩৫) শোরুমের কর্মচারী জিহাদ হোসেন, সাদ্দাম হোসেন, মো. তারেক হোসেনের মাধ্যমে মালামাল ওঠানো হয়। পণ্যের চালান কপি ড্রাইভার আনোয়ার হোসেন এবং হেলপার মিরাজের কাছে হস্তান্তর করে শোরুমের কর্মকর্তা-কর্মচারীরা এলাকা থেকে চলে যান।

এরপর খালি পিকআপে সাত-আটজন এসে চাপাতির ভয় দেখিয়ে ওয়ালটন কোম্পানির গাড়ির ড্রাইভার- হেলপারদের গাড়িতে ওঠায় এবং বিভিন্ন জায়গায় মালামাল নামিয়ে তারা পালিয়ে যায়। ২৪টি ওয়ালটন ফ্রিজ, ৫টি এলইডি টেলিভিশন, একটি মোবাইল ফোন এবং ড্রাইভারের সঙ্গে থাকা সাড়ে ৪ হাজার টাকা ও হেলপারের সঙ্গে থাকা ৮০০ টাকা নিয়ে যায় ডাকাতরা।

 

ঢাকা/মামুন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়