ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জেকেজির চেয়ারম্যান ও তার সহযোগী ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০২, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
জেকেজির চেয়ারম্যান ও তার সহযোগী ফের রিমান্ডে

করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে তেঁজগাও থানায় দায়ের করা মামলায় জেকেজি হেলথকেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরী ও তার সহযোগী সাঈদ চৌধুরীর ফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৫ জুলাই) ডিবি পুলিশ আসামিদের আদালতে হাজির করে ফের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমান রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলাটিতে গত ২৪ জুন এই দুই আসামিসহ বিপ্লব দাস ও মামুনুর রশীদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিন এ চক্রের মূল হোতা হুমায়ুন কবির এবং তার স্ত্রী তানজীনা পাটোয়ারী আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দেন। তারা কারাগারে আছেন। ২৭ জুন চার আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়।

২৩ জুন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রাজধানীর তেঁজগাও এলাকায় অভিযান চালিয়ে উল্লিখিত আসামিদেরকে গ্রেপ্তার করা হয়।

এদিকে, গত ১৩ জুলাই একই মামলায় আরিফুল হক চৌধুরীর স্ত্রী ও জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১২ জুলাই দুপুরে সাবরিনাকে তেজগাঁও বিভাগীয় উপ-পুলিশ (ডিসি) কার্যালয়ে আনা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়।

জানা গেছে, ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথ কেয়ার ২৭ হাজার ব‌্যক্তির করোনা টেস্টের রিপোর্ট দেয়। এর বেশিরভাগই ভুয়া রিপোর্ট বলে ধরা পড়ে। এ অভিযোগে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়।

 

ঢাকা/মামুন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়