ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিলেটে ভারত-বাংলাদেশ যৌথ ওয়ার্কিং গ্রুপের বৈঠক

নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিলেটে ভারত-বাংলাদেশ যৌথ ওয়ার্কিং গ্রুপের বৈঠক

নিজস্ব প্রতিবেদক, সিলেট : ভারত-বাংলাদেশ যৌথ ওয়ার্কিং গ্রুপের বৈঠক সিলেট নগরীর রোজভিউ হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৩টা থেকে শুরু বৈঠক সাড়ে ৫টা পর্যন্ত চলে। বৈঠকে উঠে আসা ফাইন্ডিংসমূহ মঙ্গলবার একই স্থানে দুই দেশের বিদ্যুৎ সচিবের নেতৃত্বে অনুষ্ঠেয় স্টিয়ারিং কমিটির বৈঠকে উপস্থাপন করা হবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পরিচালক (পাবলিক রিলেশন্স) সাইফুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যৌথ ওয়ার্কিং গ্রুপের বৈঠকে দুই দেশের বিদ্যুৎ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব পর্যায়ের দুইজন কর্মকর্তা নেতৃত্ব দিয়েছেন। মঙ্গলবার দুই দেশের বিদ্যুৎ সচিবের নেতৃত্বে স্টিয়ারিং কমিটির বৈঠকের পর এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফিং করা হবে।

সংশ্লিষ্টরা জানান, ঢাকা এবং দিল্লিতে এর আগের বৈঠকগুলো অনুষ্ঠিত হয়েছে। তবে, এবার বৈঠকের ভেন্যু ঢাকা থেকে সরিয়ে সিলেটে স্থানান্তর করা হয়েছে। স্টিয়ারিং কমিটির বৈঠকে যোগ দিতে ঢাকা থেকে বিদ্যুৎ সচিব ড. আহমদ কায়কাউসের নেতৃত্বে প্রতিনিধি দল সিলেট এসেছেন।

ভারতের বিদ্যুৎ সচিব অজয় কুমার বালার নেতৃত্বে প্রতিনিধি দল সোমবার সকাল ১১টায় সিলেটের বিয়ানীবাজার উপজেলার শেওলা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। একই সঙ্গে ভারত থেকে প্রতিনিধি দলের কয়েকজন সদস্য ঢাকা হয়ে সিলেট এসেছেন। বর্তমানে তারা সিলেটে অবস্থান করছেন।




রাইজিংবিডি/সিলেট/২৪ সেপ্টেম্বর ২০১৮/নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়